মিস ওয়ার্ল্ড-২০১৭ তে জেসিয়ার জোয়ার

মিস ওয়ার্ল্ড-২০১৭ তে জেসিয়ার জোয়ার

SHARE
Jessia in Miss World -2017 মিস ওয়ার্ল্ড-২০১৭

৬৭তম আসরের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালের কার্যক্রম শুরু হয়ে গেছে ইতিমধ্যে। চলতি মাসের ১৮ নভেম্বর চীনে অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’। এবারের প্রতিযোগিতায় বিশ্বের ১২০টি দেশ থেকে সুন্দরীরা অংশগ্রহণ করছেন। প্রতিযোগিতায় দাপটের সাথে এ গিয়ে যাচ্ছে মিস বাংলাদেশ-২০১৭ বিজয়ী জেসিয়া ইসলাম।

সম্প্রতি চীনের এক হোটেলে মিস ওয়ার্ল্ড ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ প্রতিযোগিতায় অংশ নিয়েছেন জেসিয়া। এ রাউন্ডের ফলাফল থেকেই শীর্ষ ৪০জন প্রতিযোগীকে পরবর্তী রাউন্ডের জন্য বাছাই করা হবে। যদিও এখনো ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ এর ফলাফল জানা যায়নি, তবে জেসিয়া আছেন গ্রুপ নম্বর ছয়ে। সেখানে তার প্রতিদ্বন্দ্বী হিসেবে আছেন দক্ষিণ আফ্রিকা, কানাডা, ব্রাজিল, বটসওয়ানা ও ইথিওপিয়ার সুন্দরীরা।

মিস ওয়ার্ল্ড-২০১৭ প্রতিযোগিতায় আয়োজক কমিটির নির্বাচন প্রক্রিয়ার পাশাপাশি ‘দ্য গ্রেট প্যাজেন্ট কমিউনিটি ডট কম’ নামের একটি অনলাইন সংস্থা এক গণভোটের আয়োজন করেছে। যে কোনো মানুষ বিশ্বের যে কোনো জায়গা থেকেই এ ভোটে অংশগ্রহণ করতে পারবেন। এমনকি একজন ব্যক্তি যত খুশি ইচ্ছা ভোটও দিতে পারবেন। সম্প্রতি এ অনলাইন সংস্থাটি নিজেদের ওয়েব সাইটে লিখে- ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’তে কোন দেশের সুন্দরী বিজয়ী হওয়া উচিত?

Jessia in Miss World -2017

ইতোমধ্যে সে সাইটে ব্যাপক পরিমাণ ভোট পড়ে এবং দর্শকদের এ অনলাইন ভোটে শীর্ষস্থানে চলে আসে বাংলাদেশের জেসিয়া ইসলামের নাম। মূল প্রতিযোগিতা শুরুর আগেই অনলাইনে ভোটে জেসিয়ার এ শীর্ষস্থান অর্জনকে বিরাট সাফল্য হিসেবে দেখছেন মিস ওয়ার্ল্ডের বাংলাদেশের অনুসারীরা।