মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

SHARE
Rape Complaint Against Mithun Chakraborty's son

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল ৭ জুলাই বিয়ে করতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমো। কিন্তু তার আগেই বিতর্কের মুখে পড়লেন মিমো। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক তরুণী।

ধর্ষণের অভিযোগ এনে সোমবার দিল্লীর আদালত তাদের বিরুদ্ধে এফআইআরের নির্দেশ দিয়েছে। রোহিনী আদালতে হয়েছে মামলা দায়ের। ধর্ষণ ছাড়াও তাদের বিরুদ্ধে প্রতারণা ও অনুমতিহীন গর্ভপাতের অভিযোগ রয়েছে।

ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবা সোমবার আদালতের নির্দেশ জানিয়ে বলেন, এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।

ওই রিপোর্টে বলা হয়, শুধুই মিমোই নয়, অভিযোগ দায়ের হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর অভিযোগ উঠেছে।

তবে এ বিষয়ে এখনো মিঠুন চক্রবর্তীর পরিবারে থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

মিমো ২০০৮ সালে ‘জিমি’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। এখন তাঁর বয়স ৩৩ বছর। মিমো ইতিমধ্যে বলিউডের আটটি ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে সাতটি হিন্দি আর একটি বাংলা ছবি। হিন্দি ছবিগুলো হলো ‘জিমি’, ‘দ্য মার্ডার’, ‘হান্টেড’, ‘লুট’, ‘রকি’, ‘এনিমি’, ‘টুক্কা ফিট’ ও ‘ইসকিদরিয়াঁ’। আর বাংলা ছবিটি হলো ‘রকি’।