আসছে নতুন মিউজিক্যাল ফিল্ম “মন যে দেওয়ানা”

আসছে নতুন মিউজিক্যাল ফিল্ম “মন যে দেওয়ানা”

SHARE
Musical film-mon j manena

গানের মানুষ জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক রাকিব মোসাব্বির। ইদানিং তাকে দেখা যাচ্ছে নির্মাতা হিসেবে কাজ করতে। তারই ধারাবাহিকতায় এবারে আসছে নতুন মিউজিক্যাল ফিল্ম। আসছে নতুন মিউজিক্যাল ফিল্ম “মন যে দেওয়ানা”

নিজের সুর-সংগীত ও গায়কীতে গানের ভিডিও নির্মাণ করেছেন  রাকিব মোসাব্বির নিজেই। গানটি লিখেছেন নাট্যকার ও গীতিকার রেজাউর রহমান রিজভী।

এ প্রসঙ্গে রাকিব মোসাব্বির বলেন, ‘অনেকদিন ধরেই মাথায় ফিল্মি ফ্লেভারের একটি থ্রিলারধর্মী গল্প ঘুরছিল। সেই গল্পটিকে কেন্দ্র করেই তৈরি করলাম আমার গাওয়া ‘মন যে দেওয়ানা’ গানটির ভিডিও।

নির্মাণের অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি বলেন, ‌‘চে‌ষ্টা করেছি বিনোদন দেয়ার মত কিছু তৈরি করার। কতটুকু সফল হয়েছি সেটা দর্শকরাই ভালো বলতে পারবেন। তবে আমি এটুকু অন্তত বলতে পারি যে, ‘মন যে দেওয়ানা’ গানটি ও এর ভিডিও দর্শক-শ্রোতারা পছন্দ করবেন।’

ভৈরবের বিভিন্ন লোকেশনে চিত্রিত হওয়া ‘মন যে দেওয়ানা’ গানটির অডিও-ভিডিও প্রযোজনা করেছে কন্টেল। গানের ভিডিওতে অভিনয় করেছেন দেব দ্বীপ, এসকে তৃষ্ণা, শামীম আহমেদ, আশরাফুল আলম ও আরিফ।

এছাড়া গানটির পোস্ট-প্রোডাকশনের কাজ হয়েছে রাকিবের নিজস্ব ভিজ্যুয়াল প্রোডাকশন আরএম এন্টারটেইনমেন্ট থেকে। খুব শীগ্রই কন্টেল-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দর্শকরা ভিডিওটি দেখতে পাবেন বলে জানিয়েছেন রাকিব নিজেই।

রাকিব অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যাপারে বলেন- আমি আসলে টোন ফেয়ার প্রতিষ্ঠা করেছি নিজের পছন্দের কিছু গান নিজের মত মার্কেটিং ও পাবলিসিটি করতে। পাশিপাশি অন্যন্যা প্রযোজনা প্রতিষ্ঠানের সাথেও আমি নিয়মিত কাজ করবো। কারণ একজন সংগীত পরিচালক হিসেবে সকলেই আমার সাথে কাজ করার অধিকার রাখে। তাই যে কোন শিল্পী,সুরকার,গীতিকার কিংবা যে কোন অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে আমার কাজ করতে কোন দ্বিধা নেই। মূলত সংগীত নিয়ে আমি সবার সাথেই কাজ করতে চাই।

উল্লেখ্য রাকিব মোসাব্বির এই পর্যন্ত প্রায় পনে ২০০ গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন। অডিও বাজারের নামকরা অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে রয়েছে তার প্রায় ১৫টির উপরে এলবাম। তার সঙ্গীতে শ্রোতাপ্রিয় গান রয়েছে প্রায় অসংখ্য।