মা হতে যাচ্ছেন সুনিধি চৌহান

মা হতে যাচ্ছেন সুনিধি চৌহান

SHARE
Sunidhi-Chauhan

ভারতীয় জনপ্রিয় সংগীতশিল্পী সুনিধি চৌহান। এবার প্রথমবারের মতো মা হতে চলেছেন দেশ বরেণ্য এই তারকা। পাঁচমাসের গর্ভবতী এই শিল্পীর সুখবরটি নিশ্চিত করেছেন তার বাবা। আর তাই ভক্তদের জন্য সুখবর হল মা হতে যাচ্ছেন সুনিধি চৌহান

এ ব্যাপারে তার বাবা বলেন, “সুনিধির জীবনের জন্য এটি একটি নতুন অধ্যায় এবং আমরা সবাই এ নিয়ে দারুণ উচ্ছসিত। সুনিধি সবসময়ই পরিশ্রমী ছিল এবং তার কাজের মাধ্যমে বরাবরই আমাদের গর্বিত করেছে। তবে এখন যেহেতু আমি নানা হতে চলেছি, আমার আনন্দ আর বাধ মানছে না।”

তিনি আরও বলেন, “সুনিধি তার পূর্বপ্রতিশ্রুত কাজগুলো শেষ করছে, কিন্তু এটা পারিবারিক সিদ্ধান্তের মাধ্যমে ঠিক হয়েছে যে এখন সে বাইরের কাজ আর করবেনা বেশকিছুদিনের জন্য। কারণ এই মুহূর্তে তার স্বাস্থ্যই আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।”

এদিকে সুনিধির ঘনিষ্ঠ আরেক সূত্র বলছে, পরিবার এবং কাছের মানুষ ছাড়া আর কাউকে এখনও নিজের গর্ভধারণের খবর জানাননি তিনি। পাপারাজ্জিদের কবল থেকে বাঁচতে ঘর ছেড়েও খুব একটা বের হচ্ছেন না তিনি। অনাগত শিশুর জন্য নিজের বাড়িকে নতুনভাবে সাজাতে ব্যস্ত তিনি।

এছাড়া সোমবার নিজের ৩৪ তম জন্মদিন পালন করছেন ‘বিড়ি জ্বালাইলে’, ‘ক্রেজি কিয়া রে’, ‘শিলা কি জওয়ানি’র মতো দারুণ জনপ্রিয় সব গানের এই শিল্পী। আইটেম গানের পাশাপশি ‘সাজনাজি ওয়ারি ওয়ারি’, ‘ভাগে রে মন কাহি’, ‘মেরে হাত মে’, ‘রুকি রুকি’র মতো শ্রুতিমধুর গানের মাধ্যমেও শ্রোতাদের কাছে জনপ্রিয় হয়েছেন তিনি। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টয়লেট এক প্রেম কথা’য় তার গাওয়া গান ‘বেখাড়ি’ও প্রশংসিত হয়েছে।

উল্লেখ্য, কোরিওগ্রাফার ববি খানের সঙ্গে প্রথম বিয়ের মাত্র ১৮ বছর বয়সেই ভেঙে যাওয়ার পর ২০১২ সালে সুনিধি বিয়ে করেন সংগীত পরিচালক হিতেশ সনিককে।