মাহির জন্য পেছালো ‘পাপী’ র সুটিং

মাহির জন্য পেছালো ‘পাপী’ র সুটিং

SHARE
Delay of shooting forMahi

চিত্রনায়িকা মাহিয়া মাহির গত বছরের শেষের দিনগুলো একেবারেই ভালো কাটে নাই তার। এর কারণ ছিল পরিচালক শাহনেওয়াজ শানূর ছবিতে সিডিউল না দেয়ায় তাকে শোকজ পাঠিয়েছিল শিল্পী সমিতি। ছবিটির নাম ‘পলকে পলকে তোমাকে চাই’।

বেশ কিছুদিন আগে এ ছবিতে মাহিকে চুক্তিবদ্ধ করে শুটিং শুরু করলেও বিয়ের কারণে নিয়মিত শুটিং করা হয়নি। বিয়ের পর অভিনয়ে ফিরে ছবির কিছু অংশের শুটিং করলেও হঠাৎ করে আর সিডিউল দেননি তিনি।

ফলে ছবিটির পরিচালক গত ৩০ ডিসেম্বর পরিচালক সমিতি, প্রযোজক সমিতি ও শিল্পী সমিতির কাছে মাহির বিরুদ্ধে অভিযোগ করেন। অবশেষে এ অভিযোগের কারণে মাহিকে কারণ দর্শানো নোটিশ দিলে বিষয়টি নিয়ে কথা বলতে নারাজ ছিলেন মাহি। নিজেই পরিচালকের সঙ্গে মিটিয়ে নিতে চাইছেন।

তবে এবার নতুন বছরের শুরুতে শোনা গেল আর এক নতুন খবর। আগামী ১১ জানুয়ারি থেকে মোস্তাফিজুর রহমান মানিকের ‘পাপী’ (আগের নাম ইফতেখার) ছবির শুটিং করার কথা ছিল মাহির। কিন্তু সম্প্রতি আবারও কিছুদিন কাজ থেকে বিরতি নেয়ার কথা জানিয়েছেন মাহি। ফলে নির্ধারিত তারিখে শুরু হচ্ছে না ছবির শুটিং।

পরবর্তী সময়ে কবে নাগাদ শুটিং শুরু হবে এ বিষয়ে পরিচালকের কাছে জানতে চাওয়া হলে গণমাধ্যমকে পরিষ্কার করে কিছুই জানাননি তিনি। তবে  নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক জানিয়েছেন মাহিয়া মাহি অবসরে গেলেও ছবির অন্য শিল্পীদের নিয়ে খুব শিগগিরই শুটিং করা হবে।