Home তথ্যপ্রযুক্তি মানসম্মত প্রিন্টিং সাশ্রয়ী মূল্যে ও হাই-কানেক্টিভিটি

মানসম্মত প্রিন্টিং সাশ্রয়ী মূল্যে ও হাই-কানেক্টিভিটি

এইচপি’র স্মার্ট ট্যাংক প্রিন্টার: সহজ ব্যবহার ও স্মার্ট ফিচারএইচপি নিয়ে এলো নতুন স্মার্ট ট্যাংক প্রিন্টার, যা ব্যক্তিগত বা ক্ষুদ্র-মাঝারি ব্যবসায়ে প্রতিদিনের প্রয়োজন মেটাতে সাশ্রয়ী মূল্যে প্রকাশিত হয়েছে। এই প্রিন্টারে সহজ ব্যবহার, স্মার্ট ফিচার, উন্নত সংযোগ পদ্ধতি ও সেল্ফ হিলিং ওয়াইফাই সক্ষমতা রয়েছে। এছাড়া, একবার কালি রিফিলে সাদাকালো বা রঙিন ৬ হাজারের বেশি পৃষ্ঠা প্রিন্ট করতে সক্ষম। এই প্রিন্টারে ব্যবহৃত হয়েছে ইংক ট্যাংক প্রযুক্তি, যা কালি শেষ হওয়ার আগে ব্যবহারকারিকে সতর্ক করবে।

নির্দিষ্ট মডেলগুলোতে রয়েছে ডুপ্লেক্স প্রিন্টিং সুবিধা, অর্থাৎ প্রিন্টারটি একইসাথে উভয় পৃষ্ঠা প্রিন্ট করতে সক্ষম।এইচপি স্মার্ট ট্যাংক ৫২০ অল ইন ওয়ান,এইচপি স্মার্ট ট্যাংক ৫৮০ ওয়্যারলেস অল ইন ওয়ান, এইচপি স্মার্ট ট্যাংক ৬৭০ অল ইন ওয়ান, এইচপি স্মার্ট ট্যাংক ৭৫০ অল ইন ওয়ান। বিভিন্ন মডেলের দাম শুরু হয়েছে ২০,০০০ টাকা থেকে।

এইচপি’র স্মার্ট ট্যাংক প্রিন্টার বাংলাদেশে সাশ্রয়ী ও ব্যবহারবান্ধব প্রযুক্তির সাথে প্রকাশিত হয়েছে। এই প্রিন্টারের সবচেয়ে আকর্ষণীয় দিক হলো এর সহজ ব্যবহার পদ্ধতি। স্মার্ট গাইড বাটন ও এইচপি’র প্রিন্ট অ্যাপ ব্যবহারে দৈনন্দিন প্রিন্টিং, কপি, স্ক্যান ও ফ্যটোকপী করা যরা।