মানববন্ধনে সবার দাবি, খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে নয়

মানববন্ধনে সবার দাবি, খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে নয়

SHARE
There is no election without Khaleda Zia

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে নয় বলে জানিয়েছেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। আজ সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধন থেকে এ কথা বলেন বিএনপির মহাসচিব ও জোটের সমন্বয়ক মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার সকাল ১১টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ঢাকা সহ সারাদেশে মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে নেতাকর্মীদের ঢল নেমেছিল।

নেতাকর্মীদের উদ্দেশে ফখরুল বলেন, আজকের মানববন্ধনে এই জনস্রোত থেকে আমাদের একটিই দাবি, খালেদা জিয়ার মুক্তি চাই, দিতে হবে। মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

এ মানববন্ধনে ২০ দলের নেতারাও অংশ নেন। সকাল থেকে হাজারো নেতাকর্মী ব্যানার-ফেস্টুন নিয়ে প্রেসক্লাবের সামনে ভিড় করতে থাকে। মানববন্ধন শুরু হয় সকাল ১১টায়। দুপুর ১২টায় বিএনপি মহাসচিবের বক্তব্যের মধ্যদিয়ে তা শেষ হয়।

There is no election without Khaleda Zia

মানববন্ধনে অন্যান্যের মাঝে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা ডা. এজেডএম জাহিদ হোসেন, আবদুস সালাম, জয়নাল আবদীন ফারুক, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ উপস্থিত ছিলেন। মানববন্ধনে কয়েক হাজার নেতাকর্মী অংশ নিয়ে হাত ধরে সচিবালয় থেকে কদম ফোয়ারা পর্যন্ত অবস্থান নেন।

তবে মানববন্ধন শেষে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে আটক করেছে পুলিশ। মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আবদুল বাতেন বিএনপি নেতা দুদুকে আটকের বিষয়টি নিশ্চিত করলেও কোন মামলায় তাকে ধরা হয়েছে, সে বিষয়ে কিছু বলেননি।

LEAVE A REPLY