মাত্র তিন দিনে ৫৪০ কোটির রেকর্ড ‘বাহুবলি ২’এর

মাত্র তিন দিনে ৫৪০ কোটির রেকর্ড ‘বাহুবলি ২’এর

SHARE
Bahubali-2-record

বর্তমান সময়ে বক্স অফিসের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা ‘বাহুবলি ২’। মাত্র তিন দিনে ৫৪০ কোটির রেকর্ড ‘বাহুবলি ২’এর। মুক্তির তিন দিনেই যাবতীয় রেকর্ড ভেঙে দিয়ে বিশ্বজুড়ে এর আয় দাঁড়িয়েছে ৫৪০ কোটি রূপি।

মুক্তির প্রথম দিনেই ছবিটির আয় ছিল ১২১ কোটি।  প্রথম দিনে শুধু হিন্দি ভার্সনের আয়ই হয় প্রায় ৪০ কোটি রুপি। হিন্দি ভার্সনটির ডিস্ট্রিবিউশনের দায়িত্ব নিয়েছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন। ওই দিন করণ টুইট করেন, ‘ঐতিহাসিক উইকেন্ড। তিন দিনে বাহুবলি ২-এর হিন্দি ভার্সনের আয় ১২৮ কোটি টাকা। আশাতীত…।’

বিশ্বজুড়ে প্রায় ৯ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে ছবিটি। তার মধ্যে ভারতেই প্রায় সাড়ে  ৬ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে। এটাও ছিল একটা রেকর্ড। এছাড়া শেষ পর্যন্ত হিসাবটা কোথায় গিয়ে দাঁড়ায় সে দিকেও তাকিয়ে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি।

বাংলাদেশের দর্শকদের মধ্যেও প্রথম কিস্তির শেষ অংশের আকর্ষণ ‘কাটাপ্পা কেন বাহুবলিকে খুন করেন’ তা নিয়ে আগ্রহের কমতি নেই। তাই ‘বাহুবলি-২’ নিয়ে ব্যাপক উৎসাহী বাঙ্গালিরাও। আর বাহুবলির নায়ক প্রভাসের ভক্ত সংখ্যাও দিন দিন বাড়ছে।

এছাড়া নতুন ইতিহাস গড়ে ‘বাহুবলি-২’ হাজারির ক্লাব খুলে তাকেও ছাড়িয়ে যেতে পারে বলে ধারণা করছেন বক্স অফিস সংশ্লিষ্টরা।

গত দু’বছরে গোটা দর্শকমহল যেন একটা প্রশ্নের উত্তর খোঁজার পিছনেই ছুটছিল ৷ কাটাপ্পা কেন খুন করল বাহুবলিকে ৷ শেষমেশ অপেক্ষার অবসান ৷ এই মুহূর্তে ভারতের সবচেয়ে খরচাবহুল ছবি হল ‘বাহুবলি ২’ ৷ গল্পে, স্পেশাল এফেক্টেসে ভরপুর এই ছবি দেখার জন্য ইতিমধ্যেই গোটা দেশ জুড়ে তৈরি হয়েছে তুমুল উত্তেজনা ৷