ভয়হীন দীপিকা পাড়ুকোন

ভয়হীন দীপিকা পাড়ুকোন

SHARE
Fearless Dipika

তার প্রথম বলিউড ছবি ‘ওম শান্তি ওম’-এ ই বাজিমাত করেন দীপিকা পাড়ুকোন। এরপর দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। বর্তমানে বিশ্বের অন্যতম শীর্ষ আয়কারী নারী অভিনেত্রী তিনি। সম্প্রতি ভারতীয় সাময়িকী ‘ফিল্মফেয়ার’কে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, এখন আর কোনো কিছুতেই ভয় নেই তাঁর।

দীপিকার ভাষায়,‘আমি কোনো কিছুতেই ভয় পাই না। কাজের ক্ষেত্রে আমি সম্পূর্ণ ভয়হীন। তবে, শুরুর দিকে কিন্তু আমি মোটেও এমনটা ছিলাম না।’

দীপিকা জানান ক্যারিয়ারের শুরুর দিকে ক্যামেরার সামনে গেলে ঘাবড়ে যেতেন তিনি। কীভাবে দাঁড়াবেন, সংলাপ কীভাবে মনে রাখবেন এসব নিয়ে খুব বেশি ভাবতেন সেসময়। আর এর প্রভাব পড়ত পর্দায়।

দীপিকা আরো বলেন, ‘আমার এই স্বভাব এখন পালটে গেছে। যখন থেকে আমি নিজেকে বিশ্বাস করতে শুরু করেছি, নিজের সত্তা ও পরিচালকদের ওপরে আস্থা রাখতে শিখেছি তখন থেকেই আমার মধ্যে এই পরিবর্তন এসেছে।’

সম্প্রতি দীপিকা পাড়ুকোন কাজ করছিলেন সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে। আপাতত বন্ধ আছে এই ছবির শুটিং। রাজস্থানে ছবির শুটিং চলাকালীন বন্ধ উগ্রপন্থীদের হামলার শিকার হন ছবির পরিচালক। আর তাই বাধ্য হয়ে বানসালিকে পুরো ইউনিট নিয়ে সেখান থেকে চলে আসতে হয়েছে। বাকি অংশের শুটিং কবে শুরু হবে তা জানা যায়নি এখনো।