‘ভারত’ ছেড়ে হলিউডে প্রিয়াঙ্কা

‘ভারত’ ছেড়ে হলিউডে প্রিয়াঙ্কা

SHARE
Priyanka Chopra leaves Bharata for Hollywood

সুপারস্টার সালখান খানের বিপরীতে ‘ভারত’ ছবিতে অভিনয়ের কথা ছিল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু বাগদানের কারণ দেখিয়ে সম্প্রতি ‘ভারত’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা। কেউ কেউ বলা বলি করছে ‘ভারত’ ছবির চেয়েও বড় কোনো প্রজেক্ট পাওয়ার কারণে প্রিয়াঙ্কা এমনটি করেছেন।

শোনা যাচ্ছে, হলিউডের নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। ‘কাউবয় নিনজা ভাইকিং’ নামের সিনেমাটিতে ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’ খ্যাত মার্কিন অভিনেতা ক্রিস প্র্যাটের বিপরীতে অভিনয় করবেন তিনি।

সিনেমাটি নির্মাণ করবেন ‘গেম অব থ্রোনস’ নির্মাতা মিশেল ম্যাকলারেন। এ জে লিবারম্যান ও রাইলি রসমোর কমিক গ্রাফিক্স ‘কাউবয় নিনজা ভাইকিং’ থেকে সিনেমাটি নির্মিত হচ্ছে। ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালের ২৮ জুন। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা।

এদিকে ‘ভারত’ ছবি থেকে প্রিয়াঙ্কা নিজেকে সরিয়ে নেয়ার পর তার জায়গা দখল করে নিলেন ক্যাটরিনা কাইফ। ছবিতে তিনি সালমান খানের বিপরীতে অভিনয় করবেন।

এই ছবিতে অভিনয় করার সুযোগ পাওয়ায় সোমবার রাতে এক টুইটার বার্তার মাধ্যমে সালমান খান উচ্ছ্বাস প্রকাশ করেন। এতে অভিনয়ের জন্য তিনি ক্যাটরিনাকে স্বাগত ও ধন্যবাদ জানান।

ভারত ছবির কাজ চলতি মাসে শুরু হয়েছে। আগামী সেপ্টেম্বর মাসের শুরুতে এ ছবির কাজে হাত দেবেন ক্যাটরিনা। ২০১৯ সালের ঈদে ছবিটি মুক্তি পেতে পারে।