বেগমজানের পোস্টারে বিদ্যা বালান

বেগমজানের পোস্টারে বিদ্যা বালান

SHARE
Begum-Jaan-Bidha Balan

আসছে ১৪ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে সৃজিৎ মুখার্জির নতুন ছবি ‘বেগমজান’। আর তার আগেই মুক্তি পেল ছবির পোস্টার। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। আর তাই পোস্টারেও লক্ষ্য করা গেল তার আধিপত্য।

৪৭-এর দেশভাগের উপর নির্মিত ছবিটির কাহিনী গড়ে উঠেছে পাঞ্চাবের একটি পতিতালয়কে কেন্দ্র করে। ছবিতে বিদ্যাকে দেখা যাবে উক্ত পতিতালয়ের সর্দারনীর ভূমিকায়।

রিক রায়ের ডিজাইন করা বেগমজানের পোষ্টারটি আজ বুধবার সকালে টুইটারে প্রথমবারের মতো পোস্ট করলেন ছবির অভিনেত্রী বিদ্যা বালান। পোস্টারে দেখা গেছে, একটি চেয়ারে বসে আছেন বিদ্যা। হাতে হুঁকো। তাঁর বসার ভঙ্গি রাজকাহিনি ছবির ঋতুপর্ণাকে মনে করাবে। পোস্টারের উপরে লেখা “My Body. My House. My Country. My Rules.”

‘রাজকাহিনি’র হিন্দি সংস্করণ ‘বেগমজান’।ইতিমধ্যে কোনো কর্তন ছাড়াই সেন্সর সনদ পেয়েছে ছবিটি। তবে কিছু আপত্তিকর সংলাপ মুছে দেওয়া হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন সৃজিত মুখার্জি। বিদ্যা ছাড়া ছবিটিতে আরও অভিনয় করেছেন পল্লবী সারদা, প্রিয়াঙ্কা শেঠি, গওহর খান প্রমুখ।

ইতোমধ্যে প্রযোজক মহেশ ভাট, অভিনেত্রী পল্লবী সারদা ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শও পোস্টারটি সোশাল সাইটে শেয়ার করেছেন।

ছবি প্রসঙ্গে পরিচালক সৃজিৎ মুখার্জি বলেন, ‘বিদ্যার মুখাবয়ব, কণ্ঠস্বর, শারীরের ভাষায় এমন কিছু একটা আছে; যা শক্তিশালী এই চরিত্রটি চিত্রায়নের কথা ভাবলে প্রথমে তার কথাই মনে আসে। অথবা মনে আসে রানী মুখার্জির কথা।’

উল্লেখ্য, দিল্লি ও বিহারের বিভিন্ন জায়গায় চিত্রায়ন হয়েছে ‘বেগমজান’।