বিয়ে করতে চলেছেন সোনম

বিয়ে করতে চলেছেন সোনম

SHARE
marriage of sonam

বিয়ে করতে চলেছেন সোনম। সম্প্রতি জাতীয় পুরস্কার পেয়েছেন বলিউড অভিনেতা সোনম কপূর। ‘নীরজা’ ছবির জন্য পেয়েছেন এই সম্মান। এবার নিজের ব্যক্তিগত প্রেমের সম্পর্কটি প্রকাশ্যে আনতে চাইছেন অনিল কাপুর কন্যা। এরই মধ্যে জানা গেল, বিয়ে করতে চলেছেন সোনম।

ইদানিং ব্যক্তিগত জীবনের জন্য যেন একটু বেশিমাত্রায় শিরোনামে আসছেন বলিউড এই জনপ্রিয় অভিনেত্রী। জানা গিয়েছে আর কয়েক মাসের মধ্যেই দিল্লির ব্যবসায়ী বন্ধু আনন্দ আহুজাকে বিয়ে করছেন তিনি।

জাতীয় পুরস্কার প্রাপ্তির দিনও দর্শকাসনে সোনমের পাশে ছিলেন আনন্দ। যদিও এই সম্পর্ক নিয়ে কখনো প্রকাশ্যে মুখ খোলেননি কোনো পক্ষই তবে জাতীয় পুরস্কার পাওয়ার মতো জীবনের বিশেষ দিনে সোনমের পাশে আনন্দের উপস্থিতি যেন অনেক কিছুর ইঙ্গিত দিয়েছিল সেদিন। এছাড়া গত বছর অক্ষয় কুমার অভিনীত রুস্তম ছবির সাকসেস পার্টিতে প্রথম আনন্দের সঙ্গে দেখা যায় সোনমকে। এরপর বহু বার প্রকাশ্যে তাঁদের যুগল উপস্থিতি ইঙ্গিত দিয়েছিল এই সম্পর্কের। অন্তত তেমনটাই মনে করছেন বলিউডের একটা বড় অংশ।

ভারতীয় একাধিক সংবাদ সস্থা সূত্রে জানা গিয়েছে, চলতি বছরেই এনগেজমেন্ট সেরে ফেলতে চাইছেন এই জুটি। বিয়ে হবে তার পর। এ বার হয়তো সম্পর্কের ব্যাপারে অফিশিয়ালি জানাবেন নায়িকা। এছাড়া ধারণা করা হচ্ছে, পরিবার থেকে বিয়ের সম্মতি পেয়েছেন সোনম। শিগগিরই বিয়ের সাজে দেখা যাবে এই জনপ্রিয় নায়িকাকে।