বিয়ে করতে চলেছেন রাজ-শুভশ্রী

বিয়ে করতে চলেছেন রাজ-শুভশ্রী

SHARE

মিমির সঙ্গে ব্রেকআপের পর বেশ চুপচাপই ছিলেন রাজ চক্রবর্তী।  ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে ক্যামেরার সামনে যে মুখ খুলবেন না, তা তিনি বুঝিয়ে দিয়েছিলেন আকার ইঙ্গিতে। ব্রেকআপের পর এবার তাই নতুন সম্পর্ক নিয়েও খুব একটা খোলাখুলি কথা বলতে রাজি নন টালিউডের অন্যতম এই পরিচালক।

এরই মধ্যে নাকি আবার প্রেমে পড়েছেন তিনি। শোনা যাচ্ছে, নায়িকা শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাজ। এ খবর উঠে এসেছে ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমে । এমনকী খুব শিগগির বিয়েও করবেন তাঁরা।

গ্যাংস্টার ছবির সুটিং এর সময় তুরস্কে গিয়েছিলেন মিমি। আর সেখানে নাকি তাঁর সম্পর্ক তৈরি হয় অন্য এক পুরুষের সঙ্গে । তারপরই খবরে আসে রাজ-মিমির ব্রেক আপের কথা ।

সে সময় অভিমান ছবির শুটিং করছিলেন রাজ। সেটে শুভশ্রীর দিকে আলাদা করে নজর রাখতেন তিনি এবং প্যাম্পারও করতেন শুভশ্রীকে।আর সেটি নাকি অন্যতম আলোচনার বিষয় হয়ে  দাঁড়িয়েছিল সেটে।

শোনা যাচ্ছে, এবার শুভশ্রীকে নিয়ে নাকি বেশ সিরিয়াস রাজ। পূজার আগে ছুটি কাটাতে একসঙ্গে ব্যাংককও  বেড়াতে গিয়েছিলেন তাঁরা।আর তাদের সঙ্গে ছিলেন সায়ন্তিকা এবং তাঁর বয়ফ্রেন্ড জয়। এছারাও  সেই ট্রিপে রাজ চক্রবর্তীর কিছু পারিবারিক বন্ধুও ছিলেন। শুধু তাই ই নয়। পূজার ছুটিতেও ইউরোপে একটা ছোটোখাটো টুর সেরে ফেলেছেন তাঁরা।এছাড়াও আজকাল নাকি প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে দু’জনকে ।

রাজ বা শুভশ্রীর পক্ষ থেকে থেকে এখনও কিছু জানা না গেলেও সূত্র জানায়, পরের বছর এপ্রিল মাসেই নাকি বিয়ে করতে চলেছেন তাঁরা।