বিয়ে করছেন হৃত্বিক রোশন

বিয়ে করছেন হৃত্বিক রোশন

SHARE
Hrithik Roshan is getting married

দীর্ঘ ১৩ বছরের দাম্পত্য জীবন শেষে ২০১৩ সালের ১৩ ডিসেম্বর বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন বলিউডের তারকা দম্পতি হৃতিক-সুজান। ২০১৪ সালে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে। তবে বিচ্ছেদ হলেও দুই সন্তানের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে এই জুটিকে। দুই ছেলের দায়িত্ব সমানভাবে পালন করেছেন হৃত্বিক-সুজান। তাহলে এবার কাকে বিয়ে করছেন হৃত্বিক রোশন?

পাত্রী কে? তাই নিয়েই চলছে জল্পনা। শোনা যাচ্ছে, হৃতিকের এবারের বিয়ের পাত্রীও নাকি সুজান খান। অর্থাৎ, বিচ্ছেদের পর সন্তানদের কথা ভেবেই নাকি ফের বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। এমন খবরই দিয়েছে কলকাতা ভিত্তিক সংবাদ মাধ্যম আনন্দবাজার।

বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়ার পরও তাঁরা দুজন বন্ধুত্ব বজায় রেখেছেন। ইদানীং প্রায় প্রতিটি পার্টিতে দুজন একসঙ্গে উপস্থিত হন, সিনেমা দেখতে যান, ছেলেদের সঙ্গে নিয়ে বিদেশ ভ্রমণ ও নৈশভোজেও দেখা গেছে তাঁদের। এ বছর ১১ জানুয়ারি হৃতিকের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে সুজানের আবেগপ্রবণ পোস্ট দেখে অনেকের মনেই প্রশ্ন জাগে, তাঁদের কি কখনো বিবাহবিচ্ছেদ হয়েছিল? সুজানে লিখেছেন, হৃতিক সব সময় তাঁর জীবনের সূর্যকিরণ।

সবকিছু বিবেচনা করে আবারও সাবেক স্ত্রীর সঙ্গেই সংসার শুরু করতে যাচ্ছেন হৃত্বিক। আর এই বিষয়টি নিয়ে বলিউডে সরব আলোচনা চলছে। তবে বিয়ের প্রসঙ্গে হৃত্বিক-সুজানের কেউই এখনও মুখ খোলেননি।