বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘দ্য লাইট বিটুইন ওশানস’ জুটি

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘দ্য লাইট বিটুইন ওশানস’ জুটি

SHARE
between-michael-fassbender-

অনেক দিন থেকেই গুঞ্জন ছিল প্রেমের। কিন্তু না এবার আর লুকোচুরি নয়, প্রকাশ্য এলেন এই দুই হলিউড প্রেমিক যুগল। জানালেন নিজেদের বিয়ের কথা। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হলিউড তারকা জুটি অ্যালিসিয়া ভিকান্দার ও মাইকেল ফাসব্যান্ডার। ইবিসা সমুদ্রতীরে একান্ত কাছের কিছু মানুষকে নিয়েই বিয়ের পর্ব চুকাতে চান ‘দ্য লাইট বিটুইন ওশানস’ খ্যাত এই তারকা জুটি। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘দ্য লাইট বিটুইন ওশানস’ জুটি 

২০১৪ সালে ‘দ্য লাইট বিটুইন ওশানস’ সিনেমার শুটিং সেটে শুরু হয় পরম্পরের প্রেম। এরপরই জনপ্রিয় তারকাজুটি হিসেবে আলোচনায় আসেন অস্কারবিজয়ী অভিনেত্রী অ্যালিসিয়া ভিকান্দার ও অস্কার মনোনয়নপ্রাপ্ত অভিনেতা মাইকেল ফাসব্যান্ডার। সম্প্রতি তারা দুজনে পাড়ি জমিয়েছেন লন্ডনে। এরপরই ঘোষণা আসে তাদের বিয়ের। শোনা যাচ্ছে সমুদ্রতীরে একান্ত কাছের কিছু মানুষকে নিয়েই বিয়েটা সারতে চাইছেন তারা।

তাদের বিয়ে খবরটি নিশ্চিত করে ‘দ্য সান’য়ের একটি প্রতিবেদন জানায়, ৪০ বছর বয়সি মাইকেল ও ২৮ বছর বয়সি অ্যালিসিয়া বিয়ের জন্য নির্জন কোনো সমুদ্রতটকেই বেছে নেবেন। এক্ষেত্রে স্পেনের ইবিসা তাদের প্রথম পছন্দ। এখনও বিয়ের দিন ও নিমন্ত্রিতদের তালিকা চূড়ান্ত হয়নি। তবে এ দিনটি হতে পারে আগামী কয়েক মাসের মধেই।

বিয়ের অনুষ্ঠনের যাবতীয় পরিকল্পনা গোপনেই সারতে চান এ জুটি- এমনটাই জানিয়েছেন তাদের ঘনিষ্ঠ একটি সূত্র। এ অনুষ্ঠানটিকে চলতি বছরের সবচেয়ে বড় ও অলোচিত বিয়ের অনুষ্ঠান হিসেবে অভিহিত করে সূত্রটি জানায়, নির্ধারিত দিনে কেবল কাছের কিছু মানুষকে ইবসা’তে উপস্থিত থাকার আমন্ত্রণ জানাবেন তারা। তাদের বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানা গেছে কেবল এতটুকুই!

 

LEAVE A REPLY