বিয়ের পর আনুশকার প্রথম জন্মদিন

বিয়ের পর আনুশকার প্রথম জন্মদিন

SHARE
Anushka's first birthday after marriage

আজ ১ মে। বলিউড ডিভা ও ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলীর স্ত্রী আনুশকা শর্মার জন্মদিন। ৩০ পেরিয়ে আজ ৩১-এ পা রাখলেন এই সুপারস্টার। ১৯৮৮ সালে ভারতের অযোধ্যায় জন্ম নেন এই অ্যাক্টিং-ট্যালেন্ট। প্রতি বছরের মতো এই বছরও এই নায়িকার জন্মদিন নিয়ে নানা পরিকল্পনা থাকলেও এবার কিছুটা ব্যতিক্রম। কারণ, বিয়ের পর এটাই স্বামী বিরাট কোহেলি সাথে আনুশকার প্রথম জন্মদিন । তাই আয়োজনটাও একটু ভিন্নধর্মী হবে।

জন্মদিনের এই‌ সময়ে স্বামী বিরাটের সঙ্গে কাটাচ্ছেন তিনি। বিরাট এখন আইপিএল নিয়ে ব্যস্ত। এরই মাঝে প্রিয়তমা স্ত্রীকে তার বার্থ ডে সেলিব্রেশনে সময় দিলেন তিনি। নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করে বিরাট লিখলেন, শুভ জন্মদিন, আমার ভালোবাসা। আমার জন্য যথার্থ তুমি, আমার দেখা সবচেয়ে ভালো মানুষ। ভালোবাসি তোমায়।

দুজনই নিজেদের কাজে ব্যস্ত থাকার কারণে কেউই কাউকে তেমন সময় দিতে পারে না। আর তাইতো এবার ভারতের ব্যাঙ্গালুরে বিরাট ও আনুশকার দুই পরিবারের সদস্যদের নিয়েই এবার আনুশকার জন্মদিন উৎযাপন করবে বিরাট। আনুশকার জন্মদিনের সেলিব্রেশনটা একটু বড় করে হবে বলেই মনে করা হচ্ছে। কারন বিয়ের পর প্রথম জন্মদিন, একটু স্পেশাল তো হবেই।

বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে ‘রব নে বানা দি জোড়ি’ ছবিতে অভিনয় করে বলিউডে পথ চলা শুরু করেন আনুশকা শর্মা। নবাগত হলেও ছবিটির শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি দৃশ্যে অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন তিনি। আর সেই অভিনয় দিয়েই ভবিষ্যতে বলিউডের সেরা অভিনেত্রীদের একজন হবেন তা জনান দেন।