বিরতির পর অভিনয়ে ফিরছেন অগ্নিলা

বিরতির পর অভিনয়ে ফিরছেন অগ্নিলা

SHARE
Ognila

‘কথাবন্ধু মিথিলা’ কিংবা ‘বিপ্রতীপ’ নাটকে অভিনয় করা প্রিয়াঙ্কা অগ্নিলা ইকবাল ওরফে অগ্নিলা। অসংখ্য টিভি নাটকের পাশাপাশি টিভি বিজ্ঞাপনেও তিনি অভিনয় করেছেন তিনি। তিনি নিজস্ব অভিনয়গুণে সবার কাছে সুপরিচিত। অসংখ্য টিভি নাটকের পাশাপাশি টিভি বিজ্ঞাপনেও তিনি অভিনয় করেছেন। তিনি বর্তমানে কানাডা প্রবাসী। এবার দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরছেন অগ্নিলা

অগ্নিলা ভক্তদের জন্য সুখবর হচ্ছে, দীর্ঘদিন পর আসছে কোরবানীর ঈদের জন্য নির্মিত একটি নাটকে অভিনয় করবেন এই অভিনয়শিল্পী। নাটকটির রচনা ও পরিচালনায় মিজানুর রহমান আরিয়ান। জানা যায়, রোমান্টিক গল্পনির্ভর এই নাটকে অগ্নিলার সঙ্গে জুটি বাঁধবেন জিয়াউল ফারুক অপূর্ব। তবে নাটকের নাম এখনও চূড়ান্ত হয়নি।

নাটকে অগ্নিলার অভিনয় নিশ্চিত করে নির্মাতা আরিয়ান বলেন, ‘অগ্নিলা শুধু এ নাটকে অভিনয় করার জন্যই শিগগিরই কানাডা থেকে দেশে আসবেন। তবে নাটকের নাম, শুটিং কবে থেকে শুরু, কোন টিভিতে প্রচার হবে-এসব বিষয় পরে জানানো হবে। তবে অগ্নিলা যে অভিনয় করবেন সেটা চূড়ান্ত।’

গত রোজার ঈদে অগ্নিলা অভিনয় করেছিলেন আরিয়ানের ‘তোমার আমার প্রেম’ নামে একটি টেলিছবিতে। তার বিপরীতে ছিলেন সিয়াম আহমেদ। টেলিছবিটিতে অর্থি চরিত্রে অভিনয় করছিলেন অগ্নিলা আর সিয়ামকে দেখা গিয়েছিল জীবন চরিত্রে। সেই সময় টেলিছবিটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল।

উল্লেখ্য, অগ্নিলার প্রথম ধারাবাহিক নাটক ছিল বিপ্রতীপ। সময়টা ছিল ১৯৯৯ সাল। পরের বছর এটি প্রচারিত হয় একুশে টিভিতে। নাটকটির পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। এ কারণে পরে বিপ্রতীপ-২ নামে আরেকটি পর্ব করা হয়। এক যুগ পর একই পরিচালকের আরেকটি ধারাবাহিকে অভিনয় করেছেন অগ্নিলা। নাটকের নাম রোদ। এছাড়াও তিনি অভিনয় করেছেন গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্ন শকট’ নাটকেও। কয়েকটি বিজ্ঞাপন চিত্রে কাজ করেছিলেন তিনি। সেগুলো হল হাবিব ফ্যান, কোকাকোলা, মরটিন ও পেপসোডেন্ট টুথপেষ্ট।