বিভেদ ভুলে মাইলসে ফিরলেন শাফিন

বিভেদ ভুলে মাইলসে ফিরলেন শাফিন

SHARE
Forgetting the divide, Shafin returned to Miles

মাইলস ভক্তদের জন্য সুখবর। শাফিন আহমেদ আবার ফিরে আসছেন এই ব্যান্ডে। পুরোনো লাইনআপ নিয়ে শিগগিরই গানের দলটি প্র্যাকটিস শুরু করছে, পাওয়া যাবে নতুন গানও, দেখা যাবে কনসার্টে। আজ বৃহস্পতিবার দুপুরে এমনটাই জানালেন মাইলসের অন্যতম সদস্য হামিন আহমেদ।

এমন স্ট্যাটাসের পরই যোগাযোগ করা হয় মাইলসের অন্যতম ভোকালিস্ট ও গিটারিস্ট হামিন আহমেদের সঙ্গে। তিনি শাফিন আহমেদের ফেরার কথা নিশ্চিত করেন। একই সঙ্গে ফেরার বিষয়টি নিশ্চিত করে শাফিন আহমেদ বলেন, ‘পেজে যা বলা হয়েছে তার সঙ্গে আমি একমত। আবার আমরা একসঙ্গে গাইবো’

বৃহস্পতিবার নিজেদের ফেসবুক পেজে একটি পোস্ট দেয় মাইলস। সেখানে লিখা হয়, ‘আমরা ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, মাইলস তাদের মধ্যেকার দূরত্ব মিটিয়েছে। শিগগিরই আমরা নিয়মিতভাবে অরিজিনাল লাইন আপ নিয়ে গান রেকর্ড ও স্টেজ শো করবো। আমরা সবার কাছে সমর্থন চাই যেন মাইলস বাংলাদেশের মিউজিকে অবদান রাখতে পারে।’

গত বছরের শেষদিকে ব্যান্ডদল মাইলসের সদস্যদের মাঝে দ্বন্দ্বের রেশ ধরে ব্যান্ডের ভোকাল ও বেজ গিটারিস্ট শাফিন আহমেদ দল ছাড়েন।

১৯৭৯ সালে প্রতিষ্ঠিত হয় দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড ‘মাইলস’। তাদের প্রথম অ্যালবাম ১৯৮২ সালে প্রকাশ হয়। নাম ‘প্রতিশ্রুতি’। এরপর ২০১৫ সাল পর্যন্ত দলটি ৬টি অ্যালবাম প্রকাশ করেছে, যার প্রায় সবগুলো গানই শ্রোতাপ্রিয়তা পায়।