বিবরের ঘুষিতে আহত ভক্ত

বিবরের ঘুষিতে আহত ভক্ত

SHARE
Jastine Bibor & his fan

কানাডিয়ান জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবার বর্তমানে সঙ্গীত সফরে আছেন স্পেনের  বার্সেলোনায়। তবে এরই মধ্যে আরেক বিতর্কের জন্ম দিয়েছেন জনপ্রিয় এই শিল্পী। এবার ভক্তকে মেরে খবরের শিরোনাম হলেন তিনি।

সম্প্রতি বার্সেলোনা ট্যুরে যাওয়ার পথে এক ভক্তকে ঘুষি মারেন তিনি। ব্যক্তিগত জীবনের নানা  কারণে বেশ আলোচনায় থাকলেও তার ভক্তসংখ্যা নেহায়েত কম নয় তার। ভক্তদের কারণেই এখনও জনপ্রিয়তার তালিকায় তিনি। আর সেই তিনিই বারবার খেপিয়ে দিচ্ছেন ভক্তদের।

সম্প্রতি গণমাধ্যমে বের হওয়া একটি ভিডিও ফুটেজে দেখা যায়, ২২ বছর বয়সী পপ তারকা বিবার গাড়িতে করে কনসার্ট থেকে বের হচ্ছিলেন এবং রাস্তায় দাঁড়িয়ে থাকা ভক্ত-শুভাকাঙ্খীদের অভিবাদনের জবাব দিচ্ছিলেন। এসময় তার গাড়ির গ্লাসটি ছিল খোলা। এক তরুণ গ্লাস দিয়ে হাত ঢুকিয়ে বিবারকে স্পর্শ করার চেষ্টা করেন। আর তখনই আচমকা ঐ ভক্তকে ঘুষি মারেন তিনি। প্রিয় তারকার মার খেয়ে হকচকিয়ে যান ওই ভক্ত, যেন কিছুতেই বিশ্বাস হচ্ছিল না তার। পরে ঠোঁটে হাত দিয়ে দেখেন যেখান থেকে ঝরঝর করে রক্ত ঝরে পড়ছে।

বিবারের এই কাণ্ড এবারই প্রথম নয়। এর আগে ২০১৪ সালে ‘সরি’ গায়ক হলিউড অভিনেতা অরলান্ডো ব্লুমের সঙ্গেও দ্বন্দ্বে জড়িয়েছিলেন তিনি। তখন অভিনেতা তাকে ঘুষি মারতে উদ্যত হলে উপস্থিত লোকজন রক্ষা করেন বিবারকে।