বিপিএলের উপস্থাপনায় নতুন মুখ

বিপিএলের উপস্থাপনায় নতুন মুখ

SHARE
New faces in the BPL presentation

দুয়ারে কড়া নাড়ছে জমকালো ঘরোয়া ক্রিকেট লিগের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আগামি ৪ নভেম্বর থেকে পঞ্চমবারের মত অনুষ্ঠিত হতে যাওয়া এবারের লিগে থাকছে নানা চমক, যার মধ্যে খেলার মধ্যে মাঠে উপস্থাপনা। প্রতিবারই বিপিএলের উপস্থাপনায় থাকে ভিন্ন চমক। এবারও তার ব্যতিক্রম নয়। শেষ দু’বার আমব্রিনকে দেখা গেলেও এবার থাকছে নতুন চমক। থাকছেন দেশেরই জনপ্রিয় তিন মডেল-উপস্থাপক। তারা হলেন- সামিয়া আফরিন, মারিয়া নূর ও জান্নাতুল পিয়া।

এবারের আসরে মাঠে থেকে সরাসরি উপস্থাপনা করবেন মডেল অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। আর স্টুডিওতে থাকবেন মারিয়া নূর ও সামিয়া আফরিন।

পিয়া জানান, এবার বিপিএলের মাঠে থাকবো আগাগোড়া। বিশ্বের বড়বড় দেশে গিয়ে মডেলিং করার অভিজ্ঞতা থাকলেও ক্রিকেট উপস্থাপিকার ভূমিকায় এটা আমার জন্য একদমই নতুন অভিজ্ঞতা হতে যাচ্ছে।

পিয়া ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন। এছাড়া ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’ শিরোপাও অর্জন করেন তিনি । জান্নাতুল ফেরদৌস পিয়ার ডাক নাম পিউ।

বিপিএলের প্রতি আসরে একজন বিদেশি উপস্থাপকের উপস্থিতি লক্ষ্য করা যায়। এবারও কি থাকছে কিনা সে বিষয়ে জানতে চাইলে সামিয়া আফরিন বলেন, খুব সম্ভবত বাইরে থেকে একজনকে আনা হবে। তবে তাকে মাঠের জন্য নয়। স্টুডিওতেই দেখা যাবে।

বিপিএলের প্রথম আসর থেকে আয়োজনটি চ্যানেল নাইনে সম্প্রচার হলেও এবার সেটা পরিবর্তন হচ্ছে। পঞ্চম আসরে গাজী টিভির পর্দায় দেশের ঘরোয়া ক্রিকেটের জাকজমকপূর্ণ এই আয়োজনটি উপভোগ করবেন দর্শকরা।