বিজ্ঞাপনের শুটিংয়ে কলকাতায় গেলেন অপূর্ব

বিজ্ঞাপনের শুটিংয়ে কলকাতায় গেলেন অপূর্ব

SHARE
Apurba-Advertisement-Kolkata

এবার বিজ্ঞাপনের শুটিংয়ে কলকাতায় গেলেন অপূর্ব, গত ১৫ জুলাই একটি বহুজাতিক পণ্য প্রতিষ্ঠানের এলইডি লাইটের বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য কলকাতা গিয়েছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। আজ রোববার দিনব্যাপী বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

কলকাতা শহরেই বিশাল আয়োজনে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হচ্ছে বলে জানান অপূর্ব। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মুম্বাইয়ের একজন নির্মাতা। নির্মিত হয়েছে ‘গ্রীন বি কমিউনিকেশনস’ থেকে।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে অপূর্ব বলেন, ‌‘বিশাল সেটে বিশাল আয়োজনে বিজ্ঞাপনটির শুটিং করছি আমি। পুরো ইউনিটের আন্তরিকতায় আমি মুগ্ধ। খুব সকাল থেকেই বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিয়েছি। আমি খুবই আশাবাদী বিজ্ঞাপনটি নিয়ে।’

উল্লেখ্য, গত বছর রিমনের নির্দেশনায় সুপার সাইন কেবল’স ও নির্দেশনায় অপূর্ব সর্বশেষ মডেল হিসেবে কাজ করেছেন। এদিকে কলকাতা যাবার আগে অপূর্ব এনটিভিতে প্রচার চলতি নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘সানফ্লাওয়ার’র ধারাবাহিকের শুটিংয়ে অংশ নিয়েছেন। ঈদের পরপরই তিনি অভিনয়ে ফিরেছেন।

জিয়াউল ফারুক অপূর্ব একজন বাংলাদেশী অভিনেতা ও মডেল। অপূর্ব টেলিভিশন নাটকে অভিনয় দিয়ে তার কর্মজীবন শুরু করেন, পরে চলচ্চিত্রেও অভিনয় করেন। অভিনয়ের পাশাপাশি তিনি সঙ্গীতেরও চর্চা করেন। অপূর্বর কর্মজীবন শুরু হয় অমিতাভ রেজা চৌধুরী নির্দেশিত নেসক্যাফের বিজ্ঞাপনে মডেলিংয়ের মাধ্যমে। তার ল্যাব এইডের বিজ্ঞাপনও জনপ্রিয়তা লাভ করে। ২০০৬ সালে গাজী রাকায়েত পরিচালিত বৈবাহিক নাটক দিয়ে অভিনয়ে যাত্রা শুরু করেন। অপূর্ব নিজের প্রযোজনা সংস্থা “এএসআই ক্রিয়েশন লিমিটেড” প্রতিষ্ঠা করেন এবং ২০১২ সালে ব্যাকডেটেড নামক টেলি চলচ্চিত্র পরিচালনা করেন। তিনি শিহাব শাহীন নির্দেশিত ভালোবাসার চতুষ্কোণ ধারাবাহিক নাটকের শিরোনাম গানে কণ্ঠ দেন।
অপূর্বর চলচ্চিত্রে অভিষেক হয় আশিকুর রহমান পরিচালিত গ্যাংস্টার রিটার্নস চলচ্চিত্র দিয়ে। ছবিটি ২০১৫ সালে ২৭ নভেম্বর মুক্তি পায়।

LEAVE A REPLY