বাবা হলেন আদনান সামি

বাবা হলেন আদনান সামি

SHARE
Adnan sami-father of Madina sami

বাবা হলেন আদনান সামি, মেয়ে সন্তানের বাবা হয়েছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী আদনান সামি। আজ বুধবার (১০ মে) ভোরে একটি ফুটফুটে মেয়ে সন্তানের জন্ম দেন আদনান সামির স্ত্রী রোয়া সামি। এ দম্পতি তাদের সদ্যজাত মেয়ের নাম রেখেছেন মদিনা সামি খান। 

দারুণ এই সুখবরটি জানিয়েছে আদনান সামি নিজে তার ভেরিফায়েড টুইটারে এবং তিনি তার মেয়ের জন্য সকলের কাছে দোয়াও চেয়েছেন।

৪৩ বছর বয়সী এই গায়ক তার টুইটে লেখেন, ‘রোয়া ও আমি একটি পরীর মতো মেয়ে পেয়েছি। আমরা তার নাম রেখেছি মদিনা সামি খান। একটি কন্যা সন্তান কামনা করেছিলাম। খুব আনন্দ লাগছে।’

এছাড়া ভারতীয় একটি সংবাদমাধ্যমে সামি বলেন, ‘মা এবং মেয়ে দুজনই সুস্থ আছেন। মদিনার জন্ম আমাদের জীবনে একটি অসাধারণ ব্যাপার। রোয়া এবং আমি সব সময়ই একটি কন্যা সন্তান চাইতাম এবং সে (মদিনা) এরই মধ্যে আমার লাকি চার্ম হয়ে এসেছে। তার মাধ্যমে আমি সংগীতে নতুন করে অনুপ্রেরণা পেয়েছি। তাকে ঘিরেই আমার সবকিছু।’

এর আগে জেবা নামের এক স্ত্রী ছিল আদনান সামির। সেই ঘরে সামির একটি পুত্র সন্তান রয়েছে যার নাম আযান। কিন্তু সেই সংসারে ভাঙন লাগে। এরপর ২০০১ সালে সাবা নামের আরেকজন বিয়ে করে সামি যার সঙ্গে ২০০৯ সালে ছাড়াছাড়ি হয়ে যায় তার।  ২০১০ সালের নতুন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আদনান সামি-রোয়া।

পাকিস্তানি বংশোদ্ভূত হলেও বলিউডের ছবিতে গান গেয়ে জনপ্রিয়তা পান আদনান সামি। ২০১৫ সালে আদনান সামি ভারতীয় নাগরিকত্ব লাভ করেন। এরপর থেকে সামি মুম্বাইতে স্থায়ীভাবে বসবাস করছেন।