বাদশাহো’র নতুন গানে চমক ছড়ালেন ইমরান-এশা

বাদশাহো’র নতুন গানে চমক ছড়ালেন ইমরান-এশা

SHARE
badsaho-song

কিশোর কুমার ও আশা ভোঁসলের কন্ঠে ‘দিওয়ার’ ছবির সাড়াজাগানো রোমান্টিক গান ‘কেহ্ দু তুমহে’র কথা নিশ্চয় মনে আছে সবার। সত্তর দশকের দর্শকপ্রিয় জুটি শাম্মী কাপুর ও নিতু সিং অভিনীত এ গানটি এবারে পুনঃনির্মাণ করা হয়েছে আর এতে জুটি বেঁধেছেন হাল আমলের আবেদনময় দুই তারকা ইমরান হাশমি ও এশা গুপ্ত। আর এবারে বাদশাহো’র নতুন গানে চমক ছড়ালেন ইমরান-এশা

ক’দিন আগেই জনপ্রিয় হয়েছে ‘রইস’ সিনেমার ‘লায়লা ও লায়লা’  গানটি। ১৯৮০ সালের ‘কুরবানি’ সিনেমার সাড়াজাগানো ‘লায়লা ও লায়লা’ গানের পুনঃনির্মাণ এটি। সানি লিওনি ও শাহরুখ খানের এ গানটি ছিলো চলতি বছর গানের তালিকায় দর্শকপ্রিয়তার শীর্ষে। এছাড়াও শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুরের ‘ওকে জানু’ সিনেমার ‘হাম্মা সং’ও মন কেড়েছিলো দর্শকের। এরপরই বলিউড জুড়ে শুরু হয়েছে পুরনো গান পুনঃনির্মানের হিড়িক। তারই ধারাবাহিকতায় ‘বাদশাহো’র নতুন গান ‘সোচা হ্যায়’তে পর্দা মাতাতে দেখা গেলো ইমরান হাশমি ও এশা গুপ্তকে।

সত্তর দশকের জনপ্রিয় জুটি শাম্মী কাপুর ও নিতু সিং’কে যেন আবারও হাজির করা হলো ২০১৭’তে! সম্প্রতি প্রকাশিত ‘বাদশাহো’ সিনেমার নতুন গানে দেখা গেলো এমনটাই।

মূল গানের আদলে নতুন এ গানটিতেও ছাদখোলা এক গাড়ি চড়তে দেখা গেছে ইমরান ও এশাকে। শাম্মী কাপুরের মতো অভিব্যক্তি ও নাচের কৌশল রপ্ত করতে দেখা গেছে ‘আশিকি’ অভিনেতা ইমরান হাশমিকে।

নিতু সিং’য়ের অনুকরণে পশ্চিমা সাজ-পোশাকে প্রাণবন্ত এশাও মন কেড়েছে দর্শকের। গানের শুরুতে বলা হয়েছে, ‘আসুন শুনি র‌্যাপ ছাড়া একটি পুরনো গানের রিমেক’। অর্থাৎ মূল গানের কথা ও সুর যথাসম্ভব ঠিক রেখেই নুতন আঙ্গিকে গানকে উপস্থাপন করতে চেয়েছেন নির্মাতা।