বাঁধা পেরিয়ে মুক্তি পেতে চলেছে ‘আমি তোমার হতে চাই’

বাঁধা পেরিয়ে মুক্তি পেতে চলেছে ‘আমি তোমার হতে চাই’

SHARE
New movie-ami-tomar-hote-chai

চিত্রনায়ক বাপ্পি সাহার ‘আমি তোমার হতে চাই’ ছবি নিয়ে দায়ের করা মামলায় চতুর্থ আদালতের দেয়া অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ স্থগিত করেছেন ঢাকার সিনিয়র সহকারী জজ।

গত ১৫ নভেম্বর ‘আমি তোমার হতে চাই’ ছবির নায়ক বাপ্পি সাহা ছবিতে নিজের কণ্ঠের ডাবিং ব্যবহার করা হয়নি- এমন অভিযোগ তুলে ঢাকার সিনিয়র সহকারী জজ চতুর্থ আদালতে ছবির পরিচালক অনন্য মামুন, প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস ও বিএফডিসি’র বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালত বিষয়টি আমলে নিয়ে ছবিটির প্রচার-প্রচারণা ও মুক্তির বিরুদ্ধে অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ দেন।

তবে গত ২৩ নভেম্বর বিবাদী পক্ষের আবেদনের প্রেক্ষিতে জেলা জজ এই আদেশ দেন। এরই মাধ্যমে আপাতত আর কোনো বাধা রইল না ছবিটির প্রচার-প্রচারণা, মুক্তি কিংবা বিক্রিতে।

এ বিষয়ে ছবির পরিচালক অনন্য মামুন বলেন, ‘আমরা সুস্থ, সুন্দর, নান্দনিক এবং একটি মৌলিক গল্পের ছবি দর্শকদের উপহার দেয়ার চেষ্টা করছি। এ ছবিকে আটকে দেয়ার জন্য একটি মহল কাজ করছে। ইন্ডাস্ট্রির দুঃসময়ে এ ধরনের ছবি মুক্তি দেয়ার প্রয়োজন আছে বলে মনে করি। তাই আদালতের কাছে আমাদের যুক্তি তুলে ধরেছি। আদালত আমাদের যুক্তি গ্রহণযোগ্য বলে মনে করে অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশটি স্থগিত করে আমাদের স্বাভাবিক কার্যক্রম চালু রাখার অনুমতি দিয়েছেন। আশা করছি শিগগিরই ছবিটি মুক্তি দিতে পারব।’