বলিউডের প্রস্তাব প্রত্যাখান করলেন বাহুবলী

বলিউডের প্রস্তাব প্রত্যাখান করলেন বাহুবলী

SHARE
bahubali-Bollywood

বলিউডে এখন চাহিদার তুঙ্গে ‌‘বাহুবলী’ খ্যাত দক্ষিণের নায়ক প্রভাস। এসএস রাজমৌলির ‘বাহুবলী’ সিরিজে দুর্দান্ত অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন এই নায়ক। আর এবারে বলিউডের প্রস্তাব প্রত্যাখান করলেন বাহুবলী

প্রভাসকে নিয়ে বলিউডে ছবি নির্মাণের কথা ভাবছিলেন বলিউডের অনেক প্রযোজক। তাদের মধ্যে এগিয়েছিলেন জনপ্রিয় প্রযোজক ও পরিচালক করন জোহর। প্রভাসকে নিয়ে একটি ছবি নির্মাণের কথা ভাবছিলেন তিনি। তবে করন জোহরের এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন প্রভাস।

এ প্রসঙ্গে প্রভাস ওরফে বাহুবলী জানান, এখনি বলিউড বা অন্যকোথাও কাজের ইচ্ছে নেই তার। বর্তমানে তার নতুন ছবি ‘সাহো’র শুটিং চলছে এবং সেখানেই সম্পূর্ণ মনযোগী হতে চান প্রভাস।

‘বাহুবলি-২’ হিন্দী ভার্সনের পরিবেশনার দায়িত্ব নিয়েছিলেন করন জোহর। সেই সুবাদেই ব্যবসাসফল এই নায়ককে নিয়ে নতুন বাজি ধরতে চেয়েছিলেন তিনি। তবে প্রভাস তাকে জানিয়ে দেয়ছেন, তাকে নিয়ে কাজ করতে হলে আরো কিছুদিন অপেক্ষা করতে করন জোহরকে।

উল্লেখ্য,  তেলুগু সিনেমায় একচেটিয়াভাবে অভিনয় করা একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা। তিনি মূলত তামিল এবং তেলুগু ভাষার ছবিগুলোতে অভিনয় করেন। তিনি তেলুগু অভিনেতা উপ্পালাতি কৃষ্নাম রাজুর ভাগ্নে। তিনি ২০০২ সালে এশওয়ার ছবি দিয়ে চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেন। তিনি এরপর আরো বেশকিছু ছবি যেমন ভরসাম (২০০৪), ছত্রপতি (২০০৫), চক্রাম (২০০৫), মুন্না (২০০৭), বিল্লা (২০০৯), মিঃ পারফেক্ট (২০১১) ও মির্চি (২০১৩)[৩] তে অভিনয় করেন। ২০১৪ সালে তিনি প্রভু দেবা পরিচালিত বলিউডের একটি ছবি অ্যাকশন জ্যাকসন এ একটি আইটেম গানে অভিনয়ের মাধ্যমে হিন্দি ছবিতে হাজির হন। তাঁর অভিনিত বাহুবলী: দ্য বিগিনিং ছবিটি ছিল গ্লোবাল ভারতীয় চলচ্চিত্রের সর্বকালের সর্বোচ্চ ও ভারতের সর্বোচ্চ ব্যবসা সফল ছবি।