বর্ণবাদের শিকার প্রিয়াংকা

বর্ণবাদের শিকার প্রিয়াংকা

SHARE
Priyanka is harassed

চারিদিকে বইছে ক্রিসমাসের হাওয়া। আর এরই মধ্যে সদ্য হলিউডের কাজ করে আসা প্রিয়াংকা চোপড়া ক্রিসমাস কাটাতে ফিরেছেন দেশে। উল্লেখ্য, ভারতীয় সিনেমা থেকে প্রায় বছর খানেক ধরে দূরে আছেন প্রিয়াংকা চোপড়া।

এতদিন মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ ও হলিউড সিনেমা ‘বেওয়াচ’ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। এরমধ্যে অস্কার মঞ্চ থেকে শুরু করে বেশ কয়েকটি পুরস্কার অনুষ্ঠানে উপস্থাপনও করেছেন  নিজেকে। আর  জিতে নিয়েছেন পুরস্কার ও বেশ নামীদামি খেতাব।

তবে সম্প্রতি টিভি শো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে এসে হলিউডে বর্ণবাদী আচরণের শিকার হওয়ার মতো দুঃখজনক ঘটনার কথা জানান প্রিয়াংকা। প্রিয়াংকা বলেন, এরপর কেউ বলিউড থেকে হলিউডে কাজ করতে গেলে অবশ্যই জেনে যাওয়া উচিত তাকে কোন চরিত্রে কাজ করতে দেয়া হবে।

এরপর তিনি জানান, তিন লসএঞ্জেলসের বিমানবন্দরের লাউঞ্জে প্রথম শ্রেণির যাত্রীদের জন্য নির্ধারিত জায়গায় বসেছিলেন। তখন এক বিমানবন্দর কর্মী এসে তার সঙ্গে দুর্ব্যবহার করেন। যখন তিনি জানান, তার কাছে প্রথম শ্রেণির টিকিট রয়েছে, তখন ক্ষমা চান ওই ব্যক্তি। তবে কাজের ক্ষেত্রে সে রকম কোনও পরিস্থিতির সম্মুখীন হতে হয়নি বলেই জানিয়েছেন এ নায়িকা।

উল্লেখ্য, আপাতত তিনি পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন। তবে তার ফাঁকেই সেরে ফেলেছেন ‘কফি উইথ করণ’ এর শুটও। করণের শোতে একাই উপস্থিত থাকবেন প্রিয়ঙ্কা। আর আগামী বছর মুক্তি পাবে প্রিয়াঙ্কার প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’।