বক্সঅফিসের বাদশাহ এখন ‘বাদশাহো’

বক্সঅফিসের বাদশাহ এখন ‘বাদশাহো’

SHARE
badshaho-movie

মুক্তির আগেই নানা কারণে আলোচনার শীর্ষে ছিল ‘বাদশাহো’। মুক্তির দুই সপ্তাহের মাথায় ১৬০ কোটি রুপি ঘরে তুলে বক্সঅফিসে সাড়া ফেলেছে অজয় দেবগণ ও ইমরান হাশমি অভিনীত এ সিনেমা। আর এবারে বক্সঅফিসের বাদশাহ এখন ‘বাদশাহো’

‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’য়ে অজয় ও ইমরানের দুর্দান্ত অভিনয়ের পর ‘বাদশাহো’তে তাদের প্রতি দর্শকের প্রত্যাশার মাত্রাটা ছিলো একটু বেশিই। ১৯৭৫ সালের ভারতের জরুরি অবস্থার পটভূমিতে নির্মিত এ সিনেমাটি দর্শকের সে প্রত্যাশা পূরণে প্রায় শতভাগ সফল। ১ সেপ্টেম্বর মুক্তির পর থেকেই বক্সঅফিসে রাজত্ব করে আসছে পরিচালক মিলন লুথরিয়া’র এ গ্যাংস্টার সিনেমাটি।

জানা যায়, ‘বাদশাহো’তে অজয়, ইমরান, ইলিয়ানা ও এশার অসাধারণ অভিনয়ের পাশাপাশি সানি লিওনি ও ইমরানের আইটেম গান ‘পিয়া মোরে’ পেয়েছে দর্শকপ্রিয়তা। সিনেমা মুক্তির আগেই ইউটিউবে মুক্তি পাওয়া এ গানটি প্রথম দিনেই দেখা হয়েছিলো শতকোটি বার!

এছাড়া সংবাদ বিজ্ঞপ্তিতে ‘বাদশাহো’ কতৃপক্ষ জানায়, ৮০ কোটি রুপি ব্যয়ে নির্মিত এ সিনেমাটির সংগীত, স্যাটেলাইট ও ডিজিটাল সম্প্রচার স্বত্ব বিক্রি হয়েছিলো ৮৫ কোটিতে। মুক্তির আগে ৫ কোটি লাভ নিয়ে যাত্রা শুরু করা এ ছবি মুক্তির দুই সপ্তাহে দেশজুড়ে ব্যবসা করেছে ৭৫ কোটির উপরে। ২০১৭ সালের এ যাবৎকালীন সর্বাধিক আয়ের রেকর্ডধারী এ ছবি এখনও ছক্কা হাঁকিয়ে চলেছে বক্সঅফিসে।

‘বাদশাহো’র বাদশাহী জনপ্রিয়তার কারণে ১৫ সেপ্টেম্বর মুক্তি পাওয়া নতুন দুই ছবি ‘সিমরান’ ও ‘লক্ষৌ সেন্ট্রাল’ও খুব একটা সুবিধা করতে পারছে না বক্সঅফিসে। বক্সঅফিস বাণিজ্য বিশ্লেষক গিরিশ জোহরের মতে আয়ের এ ধারাবাহিতা বজায় থাকলে অচিরেই ২০০ কোটির ঘরে পা রাখবে অজয়, ইমরান, ইলিয়ানা, এশা ও সঞ্জয় মিশ্র অভিনীত এ সিনেমা।

LEAVE A REPLY