ফাওয়াদ – ক্যাটরিনা জুটি

ফাওয়াদ – ক্যাটরিনা জুটি

SHARE
Fawad - Katrina juti

বলিউডেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান। এ বছর মুক্তি পাওয়া ‘কাপুর অ্যান্ড সন্স’ ছবিটি দারুণ সাড়া জাগিয়েছে। আর সামনেই মুক্তি পেতে চলেছে আরো একটি আলোচিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

বলিউডে ফাওয়াদের প্রথম ছবি ছিল ২০১৪ সালের ‘খুবসুরাত’। সেই ছবিতে ফাওয়াদের বিপরীতে অভিনয় করেছিলেন সোনম কাপুর।

আগামী মাসে মুক্তি পেতে চলেছে ফাওয়াদের নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। এই ছবিতে ফাওয়াদ ছাড়াও আরো অভিনয় করেছেন রণবীর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আনুশকা শর্মা। ছবিটি পরিচালনা করেছেন করন জোহর। আর ‘কাপুর অ্যান্ড সন্স’ ছবির প্রযোজকও ছিলেন করন।

এদিকে করনের প্রযোজনায় আবারো ধর্মা প্রোডাকশন্সের আরেকটি ছবিতে কাজ করতে যাচ্ছেন ফাওয়াদ। আর এটি হবে করন জোহরের ধর্মা প্রোডাকশন্সের সঙ্গে ফাওয়াদ খানের তৃতীয় ছবি।আর সেই ছবিতে তাঁর সঙ্গে জুটি বাঁধতে পারেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

গত ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ক্যাটরিনা ও সিদ্ধার্থ মালহোত্রার ছবি ‘বার বার দেখ’। এ ছবিরও প্রযোজনা করেন করন জোহর। ৫০ কোটি রুপি বাজেটে নির্মিত ছবিটি ইতিমধ্যে আয় করেছে ৫৪ কোটি রুপি।

সব ঠিকঠাক থাকলে ধর্মা প্রোডাকশন্সের ব্যানারে রোমান্টিক ছবিতে দেখা যাবে ফাওয়াদ খান ও ক্যাটরিনা কাইফ জুটিকে। আর এ আভাস দিয়েছেন ক্যাটরিনা নিজেই। দিল্লিতে ‘জাগ্গা জাসুস’ ছবির প্রচারণার সময় সাংবাদিকদের এই সম্ভাবনার কথা জানান ক্যাটরিনা।

ক্যাটরিনা জানান, ছবিটির গল্পে পাঞ্জাবি এক বিয়ের অনুষ্ঠানে দেখা হবে নায়ক-নায়িকার। আর তাই ভারতের উত্তরাঞ্চলেই ছবিটির বেশির ভাগ শুটিংয়ের কাজ করা হবে। ছবিটি পরিচালনা করবেন আদিত্য ধর। আর এটি হবে আদিত্যর প্রথম ছবি। তবে রোমান্টিক এই ছবিটির নাম এখনো ঠিক হয়নি।