প্রাক্তন স্ত্রীর জন্মদিনে হাজির হলেন হৃতিক রোশন

প্রাক্তন স্ত্রীর জন্মদিনে হাজির হলেন হৃতিক রোশন

SHARE
Suzan's birthday

অনেক আগেই বিচ্ছেদ হয়ে গেছে বলিউড সুপারস্টার হৃতিক রোশন ও তার প্রাক্তন স্ত্রী সুজান খানের। তবে সম্পর্কটা এখনো রয়ে গেছে তাদের মধ্যে। মাঝেমাঝেই দেখা করেন তারা। সন্তানদের নিয়ে সময় কাটান। দেশের বাইরেও সময় কাটিয়েছেন তারা ছেলেদের বাবা ও মায়ের একান্ত ভালোবাসা উপহার দিতে। তবে এবারে প্রাক্তন স্ত্রীর জন্মদিনে হাজির হলেন হৃতিক রোশন

গত ২৬ অক্টোবর ছিলো সুজানের জন্মদিন। সেখানেও হাজির হয়েছিলেন বলিউডের সুপারহিরো হৃতিক। মেতে ওঠেছিলেন স্ত্রী ও তার অতিথিদের নিয়ে। যেখানে হৃতিক-কঙ্গনা বিতর্ক নিয়ে চারিদিক তোলপাড়, সেখানে সবসময় হৃত্বিক রোশনের পাশে থেকেছেন প্রাক্তন স্ত্রী সুজান খান। জন্মদিনটাও তাই তার এবং পরিবারের সঙ্গে কাটালেন তিনি।

প্রাক্তন স্ত্রী জন্মদিনে উপস্থিত হয়ে হৃতিক বলেছেন, ‘আমার জীবনের সবচেয়ে ভালো জন্মদিন পার্টি কাটালাম। আমাকে এতো স্পেশাল মনে করার জন্য ধন্যবাদ সুজান!’

সুজান খানের ৩৯তম জন্মদিনে হৃত্বিক রোশন ছাড়াও উপস্থিত ছিলেন করণ জোহর, টুইঙ্কল খান্না, সোনালি বেন্দ্রে, জাহির খান এবং আরও অনেকে। ছিলেন সুজানের ছোট ভাই জায়েদ খান ও তার স্ত্রী অভিনেত্রী অমৃতাও। মূলত ভাই ও তার স্ত্রীর বর্ণিল আয়োজনেই এবারে বসেছিলো সুজানের জন্মদিনের আসর।

তবে সেখানে আসবেন কথা দিয়েও সময়ের অভাবে আর আসতে পারেননি শাহরুখ খান। না আসলেও শুভেচ্ছা জানাতে ভুলেননি বলিউড সুপাস্টার। আর শুভেচ্ছা দূত হিসেবে পাঠিয়েছিলেন তার স্ত্রী গৌরিকে।

উল্লেখ্য, ২০১৪ সালে ১৩ বছরের সংসারের ইতি টেনেছেন তারা। তবে দূরত্ব বাড়েনি তাদের। আর তাইতো যখনই সময় পান দু’জনে মিলে সন্তানদের নিয়ে ঘুরে বেড়ান দেশ-বিদেশ, রেস্টুরেন্ট ও পার্টিতে।