প্রস্তুতি ম্যাচেও টাইগারদের ছন্নছাড়া ব্যাটিং

প্রস্তুতি ম্যাচেও টাইগারদের ছন্নছাড়া ব্যাটিং

SHARE
Tigers batting niggardly in the preparation match

প্রস্তুতি ম্যাচে দক্ষিণ আফ্রিকা একাদশের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় তামিম ইকবালকে ছাড়া খেলতে নেমেছে টাইগাররা। বাংলাদেশের হয়ে ইনিংস ওপেন করেন ইমরুল কায়েস ও সৌম্য সরকার। ব্যাটিংয়ে নেমে শুরুটা সাবধানী ছিল বাংলাদেশের। তবে পরপর দুই বলে সৌম্য ও ইমরুল বিদায় নিলে হোঁচট খেতে হয় টাইগারদের। দুজনকেই ফেরান ফ্রাইলিঙ্ক। ২৭ রান করেন ইমরুল। সৌম্য সরকার আউট হন তিন রান করে।

৩১ রানে দুই উইকেট হারিয়ে টাইগারদের ছন্নছাড়া ব্যাটিং লাইন নরবরে হয়ে পরে। এরপর মুশফিকুর রহিম ইনিংস সামলানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত সফল হননি। তাকে ফিরিয়ে দেন ফাঙ্গিসো। লিটন দাসও ব্যাটিংয়ে ব্যর্থতার পরিচয় দিয়েছে। মাত্র ৮ রান করে সিবোটের বলে সাজঘরে ফেরেন লিটন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১১৯ রান। সাকিব ৩৩ এবং মাহমুদউল্লাহ রিয়াদ ২১ রান নিয়ে ব্যাট করছেন।

সাদা পোশাকের ক্রিকেটে হতাশাজনক হারের পর এবার পরীক্ষা রঙিন পোশাকের ক্রিকেট

১৫ অক্টোবর কিম্বার্লিতে প্রথম ওয়ানডে ম্যাচে মাঠে নামবে টাইগাররা। ওই ম্যাচে তামিমের খেলার সম্ভাবনা রয়েছে। দেশসেরা এ ওপেনার প্রথম ম্যাচে খেলতে পারলেই পুরো শক্তির দল নিয়ে মাঠে নামতে পারবে টাইগাররা।

LEAVE A REPLY