যুক্তরাজ্যে প্রদর্শিত হচ্ছে ‘ভয়ংকর সুন্দর’

যুক্তরাজ্যে প্রদর্শিত হচ্ছে ‘ভয়ংকর সুন্দর’

SHARE
voyonkor+sundor

যুক্তরাজ্যের সাত শহরে প্রদর্শিত হচ্ছে অনিমেষ আইচ পরিচালিত ভয়ংকর সুন্দর। বেঙ্গলি ফিল্ম ক্লাবের আয়োজনে যুক্তরাজ্যের বিভিন্ন শহরের সিনেমা হলগুলোতে শুরু হয়েছে বাংলা চলচ্চিত্র প্রদর্শন। এরই মধ্য দিয়ে এবারে প্রবাসীদের জন্য যুক্তরাজ্যে প্রদর্শিত হচ্ছে ‘ভয়ংকর সুন্দর’

চলতি মাসের শুরুতেই প্রদর্শিত হয় মোক্তাদির ইবনে ছালাম পরিচালিত বাউল শাহ আবদুল করিমের জীবন নির্ভর চলচ্চিত্র ‘রঙ্গের দুনিয়া’। এবার দেশটির সাত শহরে প্রদর্শিত হচ্ছে অনিমেষ আইচ পরিচালিত চলচ্চিত্র ‘ভয়ংকর সুন্দর’।

বিষয়টি নিশ্চিত করেছেন বেঙ্গলি ফিল্ম ক্লাবের পরিচালক স্বাধীন খসরু। তিনি বলেন, “প্রবাসী বাংলাদেশিদের জন্য দেশের চলচ্চিত্র বিদেশের প্রেক্ষাগৃহে বসেই দেখার আয়োজন করছি। প্রবাসীরাও সাড়া দিচ্ছেন। ‘রঙ্গের দুনিয়া’ চলচ্চিত্রের পর এবার অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রটি প্রদর্শন করছি আমরা। আশা করছি দর্শক উপস্থিতির মধ্য দিয়ে সফল প্রদর্শন অনুষ্ঠিত হবে।”

পরমব্রত ও ভাবনা অভিনীত চলচ্চিত্রটি চলতি বছর ৪ অগাস্ট মুক্তি পায় দেশে। যুক্তরাজ্য ছাড়াও চলচ্চিত্রটি অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরেও প্রদর্শিত হতে যাচ্ছে বলে জানিয়েছেন ভাবনা।

তিনি বলেন, “আমি যখন বাইরে যাই তখন আমি প্রবাসীদের দেশপ্রেমটা অনুভব করি। দেশের চেয়ে দেশের বাইরে থাকলেই দেশপ্রেমটা বেশি অনুভব করা যায়। আমাদের প্রবাসীরাও দেশকে তেমনই ভালোবাসেন। আমার বিশ্বাস তারা দেশের ছবি ‘ভয়ংকর সুন্দর’ সুন্দর দেখতেও হলে যাবেন। তারা উপভোগ করলেই আমরা সার্থক।”

চলচ্চিত্রটি আজ ২৪ সেপ্টেম্বর লন্ডনের বলিয়ান সিনেমা এবং আগামীকাল ২৫ সেপ্টেম্বর থেকে বার্মিংহামের পিকাডেলি সিনেমা ছাড়াও রসডেল, লেইস্টার, কার্ডিফ, ম্যানচেস্টার, লুটন ও ব্রিস্টল শহরে চলচ্চিত্রটি প্রদর্শিত হতে যাচ্ছে।

পরিচালক স্বাধীন খসরু জানান, বেঙ্গলি ফিল্ম ক্লাব ইউকে-র ওয়েবসাইট (https://www.bengalifilmclub.uk/) অথবা সরাসরি হল কাউন্টার থেকে টিকেট সংগ্রহ করা যাবে। চলচ্চিত্রটি প্রদর্শিত হবে আগামী সপ্তাহেও ।