প্রথমবার এফডিসিতে শুটিং করছেন জিৎ

প্রথমবার এফডিসিতে শুটিং করছেন জিৎ

SHARE
Jit is in FDC shooting-Boss-2

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা জিৎ এই প্রথমবার শুটিং করছেন এফডিসিতে। পূবাইলে শুটিং সেরে আজ বৃহস্পতিবার শুটিং করছেন বাংলাদেশ চলচ্চিত্রের কারখানা খ্যাত এফডিসিতে। এফডিসির তিন নম্বর ফ্লোরে ‘বস ২’ ছবির একটি সিকোয়েন্সের শুটিংয়ে দিনভর অংশ নিচ্ছেন তিনি।

গত কয়েকদিন ধরে ঢাকার বিভিন্ন স্থানে বাবা যাদব পরিচালিত ‘বস ২’ ছবির শুটিং করছেন তিনি। ছবিটিতে তার বিপরীতে কাজ করছেন নুসরাত ফারিয়া ও শুভশ্রী। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিতস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড।

জিৎ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়া কর্ণধার আব্দুল আজিজ বলেন, কয়েকদিন ধরেই ঢাকায় শুটিং করছেন তিনি। আর আজ এফডিসিতে দুুপুর থেকে শুটিং করবেন। সারাদিন শুটিং শেষে রাতেই কলকাতা ফিরবেন জিৎ।

এদিকে ছবির নায়িকা নুসরাত ফারিয়া বলেন, এফডিসিতে জিৎ এর পাশাপাশি আমিও শুটিংয়ে অংশ নিব। আমার বিশ্বাস, ছবিটি দর্শক ঈদে পছন্দ করবেন।

‘বস ২’ ছবির গান ও বেশিরভাগ শুটিং শেষ হয়েছে ইন্ডিয়া ও ব্যাংককে। ছবিতে জিৎ, নুসরাত ফারিয়া ও শুভশ্রী ছাড়া আরও দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্ত, বাংলাদেশের অমিত হাসান, সীমান্তসহ অনেক প্রিয় মুখকে।

উল্লেখ্য, ২০১৩ সালে ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পায় জিৎ ও শুভশ্রী অভিনীত ছবি বস: বর্ন টু রুল। সে বছর স্থানীয় বক্স অফিসে ভালো ব্যবসা করে ছবিটি। এটি ছিল মূলত তামিল এক ছবির রিমেক।