এই প্রথমবার ক্যাটরিনা-দীপিকা আসছেন একসাথে

এই প্রথমবার ক্যাটরিনা-দীপিকা আসছেন একসাথে

SHARE
katrina-dipika-first-time

পরিচালক আনন্দ এল রাই কর্তৃক শাহরুখ খানকে নিয়ে সিনেমা তৈরী করার ঘোষণা দেয়ার পর প্রায় এক বছর ধরে চলছে নানা জল্পনা। কেননা ছবিতে নায়ক হিসেবে শাহরুখ খানের নাম নিশ্চিত হলেও বিপত্তি দেখা দিয়েছে ছবির নায়িকা নিয়ে।

নায়িকা হিসেবে শাহরুখের বিপরীতে দীপিকা পাড়ুকোন অথবা ক্যাটরিনা কাইফ যে কোনো একজনকে সিনেমাটিতে দেখা যাবে এমন গুঞ্জন শোনা গেলেও শেষ পর্যন্ত জানা গেল দীপিকা ও ক্যাটরিনা দুইজনই থাকছেন সিনেমাটিতে।

এ প্রসঙ্গে জানা গেছে ছবির পরিচালক আনন্দ বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গেই কথা বলেছেন, তবে শেষ পর্যন্ত দীপিকা ও ক্যাটরিনাকে বাছাই করেছেন। এরই মধ্য দিয়ে এই প্রথমবারের মত একই  সিনেমায় একসঙ্গে অভিনয় করবেন জনপ্রিয় এই দুই অভিনেত্রীই।

সম্প্রতি বলিউড ছেড়ে হলিউড সিনেমায় নাম লিখিয়েছেন দীপিকা। আর এদিকে ক্যাটরিনাও অভিনয় করছেন নিয়মিত। পেশাগত দিক থেকে প্রতিযোগিতার পাশাপাশি ব্যক্তিগত দিক থেকেও ঠাণ্ডা লড়াই রয়েছে তাদের মধ্যে এমনই গুঞ্জন সবার মুখে। এর কারণ তারা দুজনই যে অভিনেতা রণবীর কাপুরের সাবেক প্রেমিকা। এমনকি জনসম্মুখে তাদের একসঙ্গে কথা বলতেও দেখা যায় না। তারপরও শুধুমাত্র আনন্দ ও শাহরুখ খানের সঙ্গে কাজ করার আগ্রহ থেকেই সিনেমাটিতে রাজি হয়েছেন এই দুই সুপারস্টার নায়িকা।