প্রতারণার মামলায় পপি

প্রতারণার মামলায় পপি

SHARE
Actress popy

বর্তমানে হাতে কোনো ছবি নেই চিত্রনায়িকা পপির। তার উপর আবার মামলায় ফেঁসেছেন তিনি। যাকে বলে মরার উপর খাড়ার ঘা! পপির বিরুদ্ধে ‘দি আমেরিকান ড্রিম’ এর পরিচালক জসীম উদ্দিন প্রতারণার অভিযোগ এনে মামলা করেছেন।

জানা গেছে, প্রতারণার অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে ঢাকা মহানগর মুখ্য আদালতে (সিএমএম)। গত ২২ ডিসেম্বর (বৃহস্পতিবার) মামলাটি (নম্বর-৩৪৪/১৬) করেছেন সিন-সিনারি প্রোডাকশনের জেনারেল ম্যানেজার হাবিবুর রহমান ভূঁইয়া।

এছাড়া আরো জানা যায়, পরিচালক জসীম উদ্দিন বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করায় তার পক্ষে ৪০৬/৪২০ ধারায় মামলাটি করেছেন হাবিবুর রহমান।

উক্ত মামলার এজহারে বলা হয়েছে, চিত্রনায়িকা পপি ‘দি আমেরিকান ড্রিম’ ছবিতে অভিনয়ের জন্য ২০১৫ সালের ১ অক্টোবর চুক্তিবদ্ধ হয়ে দু’লাখ টাকা সম্মানী গ্রহণ করেন। কিন্তু ছবির শুটিংয়ের জন্য সময় চেয়ে তার সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও তিনি সময় দেননি বা নিজে থেকেও কোন যোগাযোগ করেননি। এছাড়া সম্মানীর অর্থ ফেরত চেয়ে তাকে উকিল নোটিস দেয়া হলেও  তিনি তা দিতে অস্বীকৃতি জানান।

জসীম উদ্দিনের পক্ষ থেকে জানানো হয়েছে, পপি শুটিংয়ে অংশ না নিয়ে এবং সম্মানীর টাকা ফেরত না দিয়ে প্রতারণা করেছেন। তাই তার বিরুদ্ধে এ মামলা করা হয়েছে।

এ বিষয়ে মামলার আইনজীবী গোলাম সাবের চৌধুরী বলেন, ‘ঢাকার মহানগর ১১ নম্বর আদলতে পপির বিরুদ্ধে মামলা করা হয়েছে। বিচারক আগামী ১ ফ্রেব্রুয়ারি আসামির হাজিরের জন্য দিন রেখেছেন।

উল্লেখ্য, এ ব্যাপারে মুঠোফোনে চিত্রনায়িকা পপির সঙ্গে যোগাযোগ করা হলে সেটি অনেকক্ষণ যাবত ব্যস্ত পাওয়া যায়। তারপর খুদেবার্তা পাঠানো হলে পপি যোগাযোগ করেননি। পরে তার ব্যবহৃত নম্বরটি বন্ধ পাওয়া যায়।