প্রকাশিত হলো সাফা-সিয়ামের ‘মিথ্যে গল্প’

প্রকাশিত হলো সাফা-সিয়ামের ‘মিথ্যে গল্প’

SHARE
Siam-safa-musical short film

ছোটপর্দার দুই পরিচিত মুখ সিয়াম-সাফা কবির। এবার তারা জুটি বাঁধলেন মিউজিক্যাল ফিল্ম ‘মিথ্যে গল্প’ তে। এর মাধ্যমে মাধ্যমে প্রথমবারের মতো তারা জুটি বাঁধলেন কোনও গানের মিউজিক ভিডিওতে। সেতু চৌধুরীর কথা-সুর-সংগীতে গানটি গেয়েছেন ‘হারালো অজানায়’খ্যাত কণ্ঠশিল্পী নাহিদ মেহেদী। আর এবারে প্রকাশিত হলো সাফা-সিয়ামের ‘মিথ্যে গল্প’

দৃষ্টিনন্দন গল্পনির্ভর ব্যয়বহুল ভিডিওটি পরিচালনা করেছেন প্রেক্ষাগৃহের শাহরিয়ার পলক। ‘মিথ্যে গল্প’ গেল ২৭ জুলাই রাতে প্রকাশ পায় প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ইউটিউব চ্যানেলে। একজোড়া কাপলের প্রেম-বিরহ গাঁথা নিয়ে নির্মিত ‘মিথ্যে গল্প’ প্রকাশের পর থেকে ব্যাপক সাড়া মিলছে বলে জানায় এর নির্মাতা সূত্র।

অভিনেতা সিয়াম আহমেদ বলেন, কখনো কখনো একটা নাটক, শর্টফিল্ম এর চাইতেও মিউজিক্যাল ভিডিওতে কাজ করাটা অনেক চ্যালেঞ্জিং। মাত্র চার থেকে পাঁচ মিনিটের মধ্যে দর্শকের হৃদয়গ্রাহী একটা গল্প সাজানো কিংবা তাতে অভিনয় করে ফেলা কখনোই সহজ কাজ নয়।

সিয়ামের মতে, মিথ্যে গল্প শুধুমাত্র নির্মাণ ও গল্পের গাঁথুনি দিয়ে সহজ করে ফেলেছেন পরিচালক পলক ভাই। গানটিও এক কথায় অসাধারণ। সাফার সাথে প্রথম কাজ, তাই প্রতিটি মূহুর্ত আমাদের জন্য অনেক মজার ছিল।

সাফা কবির , বলা যায় এই সময়ের সম্ভাবনাময় মডেল কিংবা অভিনেত্রীদের একজন। ‘প্রাণ পিনাট বার’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে মূলত আলোচনায় আসেন তিনি। এ বিজ্ঞাপনের ‘ফেসবুকিং পারে না’সংলাপটি সাফা কবিরের কণ্ঠে বেশ জনপ্রিয়তা পায়। আর অন্যদিকে দেশীয় তরুণ মডেল ও অভনেতাদের মধ্যে সম্প্রতি বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন সিয়াম আহমেদ।