পরিবর্তিত হলো রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি

পরিবর্তিত হলো রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি

SHARE
Raj-Admission

আংশিক পরিবর্তন করা হল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার সময়সূচির। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরই মধ্য দিয়ে পরিবর্তিত হলো রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি

উক্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরিবর্তিত সময়সূচি অনুযায়ী আগামী ২৫ অক্টোবর দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ‘সি-৩’ ও ‘সি’ (অবিজ্ঞান) ইউনিট এবং ২৬ অক্টোবর দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ‘এফ-৩’ ও ‘এফ’ (অবিজ্ঞান) ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ ছাড়া ২৫ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘সি’ ইউনিটের ‘সি-১’ ও সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ‘সি-২’ পরীক্ষা চলবে। এরপর দুপুর আড়াইটা থেকে ৪টা পর্যন্ত ‘আই’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৬ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের ‘এফ-১’ ইউনিট ও সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ‘এফ-২’ ইউনিট। এ ছাড়া দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত ‘জি’ ইউনিটের ‘জি-১’ ও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ‘জি-২’ রোল নম্বরধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ ছাড়া অন্যান্য ইউনিটের পরীক্ষার সময়সূচি অপরিবর্তিত আছে।

আগামী ২২ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘ই’ ইউনিটের ‘ই-১’ ও সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ‘ই-২’ এবং সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ‘ই-৩’ শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর আড়ইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত ‘এ-১’ ইউনিট ও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ‘এ-২’ রোল নম্বরধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৩ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘কে’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরপর সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ‘বি-১’ ও দুপুর সাড়ে ১২টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ‘বি-২’ শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা) ও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের (অ-ব্যবসায় শিক্ষা) পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৪ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘এইচ’ ইউনিটের ‘এইচ-১’, সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ‘এইচ-২’ ও দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ‘এইচ-৩’ শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ওই দিন দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ‘জে’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

রাবির স্নাতক (সম্মান) ভর্তির বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.ru.ac.bd) বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

LEAVE A REPLY