পপি এবার বিয়ের পিঁড়িতে

পপি এবার বিয়ের পিঁড়িতে

SHARE
Popy

চিত্রনায়িকা পপি বিয়ের পিঁড়িতে বসছেন তার গ্রামের অন্ধ ভক্তের সাথে। ওই ভক্ত একদিন পপির শ্যুটিং দেখতে আসেন ঢাকাতে। পপিকে কাছ থেকে  দেখে কাছে পাওয়ার আগ্রহ বেড়ে যায় তার এবং শেষ পর্যন্ত পপিকে বিয়ের পিঁড়িতে বসাতে সক্ষম হয় সে। তবে এ বিয়ে কিন্ত বাস্তবে নয়  পর্দায়।

গল্পসূত্রে দেখা যায়, ময়মনসিংহের তোতা মিয়ে খ্যাত হাসান জাহাঙ্গীর চিত্রনায়িকা পপির জন্য পাগল। পপিকে পাওয়ার জন্য সে সব কিছু করতে রাজি। তার এই পাগলামি দেখে গ্রামের লোকজন ঠাট্রা করতে থাকে ।অবশেষে একদিন সে ঢাকা চলে আসে পপিকে দেখার জন্য। পপির শ্যুটিং দেখার জন্য হাজির হয় বিএফডিসিতে। সেখানে জ্যকি আলমগীর তাকে নকল হিরো হিসেবে পরিচয় করিয়ে দেয়। এবং সেখান থেকে আস্তে আস্তে তার পরিচয় হয় তার সপ্নের নায়িকার সাথে।

এই ভাবেই  বাড়তে থাকে নাটকের গল্পকাহিনী। হাসান জাহাঙ্গীরের রচনা ও পরিচালনায় নির্মিত হয়েছে নাটক ‘নায়িকার বিয়ে’। নাটকটিতে অভিনয় করেছেন, হাসান জাহাঙ্গীর, চিত্রনায়িকা পপি, এ টি এম সামসুজ্জামান, শবনম পারভিন সহ আরো অনেকে।

নাটকটি প্রতি মঙ্গল ও বুধবার রাত ১১.৩০ মিনিটে এবং বুধ ও বৃহস্পতিবার বিকেল ৪.৫ মিনিটে বৈশাখী টেলিভিশনে নিয়োমিত ভাবে প্রচারিত হবে।