‘পদ্মাবতী’র পোস্টারে দীপিকার চমক

‘পদ্মাবতী’র পোস্টারে দীপিকার চমক

SHARE
Padmabati-poster

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশিত হলো ‘পদ্মাবতী’ সিনেমায় রানী পদ্মিণীর প্রথম পোস্টার। পোস্টারে রাজকীয় বেশ ও দৃপ্ত চেহারার দীপিকাকে দেখে মুগ্ধ সকলেই! আর এতেই ‘পদ্মাবতী’র পোস্টারে দীপিকার চমক

মুক্তির আগেই দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে সঞ্জয়লীলা বনসালির ইতিহাস নির্ভর ছবি ‘পদ্মাবতী’। এ ছবিতে চিতোরের সাহসী ও দৃঢ়চেতা রানী পদ্মিণীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন- এ খবর সবারই জানা। ঐতিহাসিক এ চরিত্রে কেমন দেখাবে ‘বাজিরাও মাস্তানি’ অভিনেত্রীকে তা নিয়ে ভক্তদের জল্পনা-কল্পনার শেষ ছিলো না। এবারে সব কল্পনার অবসান ঘটিয়ে রানীর মতোই রাজকীয় বেশে হাজির হলেন দীপিকা!

ইন্ডিয়ান এক্সপ্রেস এর বরাতে জানা যায়, ২০ সেপ্টেম্বরে টুইটারে ‘পদ্মাবতী’র লোগো উন্মোচন করা হয়। সে সময় বলা হয়েছিলো ২১ সেপ্টেম্বর সূর্যোদয়ের সঙ্গেই আবির্ভূত হবেন রানী পদ্মিণী! বাস্তবেও হয়েছে তাই। বৃহস্পতিবার সকাল ৭ টায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয় রানী পদ্মিণী’র প্রথম পোস্টার। প্রকাশের সঙ্গে সঙ্গেই সাড়া ফেলেছে ছবিটি। পোস্টারে দীপিকাকে দেখে ভক্তদের পাশাপাশি মুগ্ধ হয়েছেন বলিউড তারকারাও।

টুইট পোস্টে দীপিকার ছবি শেয়ার করে আলিয়া ভাট লিখেছেন,“অসাধারণ! মনে হচ্ছে উত্তেজনায় মারা যাব!” তারকা পরিচালক করণ জোহর লিখেছেন, “ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে পারছি না! আবারও ঝড় তুলতে চলেছেন সঞ্জয়লীলা বনসালি।”

উল্লেখ্য,  ভারতীয় অভিনেত্রী ও মডেল দীপিকা পাড়ুকোন। সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহণকারী ভারতীয় তারকাদের একজন হিসেবে, তিনি বলিউড চলচ্চিত্রে তার কর্মজীবন প্রতিষ্ঠিত করার পাশাপাশি দুইটি ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। তিনি হিন্দি, তামিল ও কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন।