নেইমারের বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করেছে বার্সা

নেইমারের বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করেছে বার্সা

SHARE
Barca has filed a lawsuit against Neymar

সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড নেইমারের বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করেছে স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনা। মামলায় ব্রাজিলীয় এই পিএসজি তারকার কাছে ৮.৫ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ চেয়েছে কাতালান জায়ান্টরা।

গত বছর বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করায় ৮৫ লাখ ইউরো (প্রায় ৮১ কোটি টাকা) বোনাস পেয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা। ১০ শতাংশ সুদসহ সে অর্থ দাবি করেছে বার্সা। হয় নেইমার কিংবা তাঁর ক্লাব পিএসজি দেবে সেই অর্থ! ১১ আগস্ট বার্সেলোনার শ্রম আদালতে মামলা করার কথাও জানিয়েছে দলটি।

সম্প্রতি ২২২ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজে বার্সেলোনা থেকে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছেন নেইমার।

গত ডিসেম্বরে বার্সার সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করে নেইমার। চুক্তির সময় স্প্যানিশ ক্লাবটি ৮.৫ মিলিয়ন ইউরো লয়ালটি বোনাস হিসেবে দিয়েছিল নেইমারকে। কিন্তু চলতি মৌসুমে কিন্তু বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ায় নেইমারকে দেওয়া নবায়ন বোনাসের অর্থ ফেরত চেয়েছে বার্সেলোনা। সঙ্গে চুক্তিভঙ্গের জন্য ক্ষতিপূরণ হিসেবে ৮৫ লাখ ইউরো ও দেরিতে দেওয়ার জন্য ১০ শতাংশ বাড়তি অর্থ দাবি করেছে দলটি।

পিএসজি জানিয়েছে, এ সংক্রান্ত একটি চিঠি হাতে পেয়েছে তারা। তবে বার্সার এমন কর্মকাণ্ডে হতবাক হয়েছে।

নেইমার যোগ দেয়ায় একের পর এক সাফল্য পাচ্ছে ফরাসি ক্লাবটি। ফরাসি লিগ ওয়ান ফুটবলে অভিষেক ম্যাচে এক গোল করে দলের জয়ে রাখেন অবদান। এরপর রোববার রাতে নতুন ক্লাবের ঘরের মাঠেও জোড়া গোল করে জাদুকরী ফুটবলে দর্শকদের মুগ্ধ করেন সদ্য সাবেক এ বার্সা সুপারস্টার। সেখানে তাকে ছাড়া প্রায় প্রতি ম্যাচেই মুখ থুবড়ে পড়ছে বার্সেলোনা। রিয়াল মাদ্রিদের কাছে দুই লেগে হেরে স্প্যানিশ সুপার কাপ খুইয়েছে দলটি।

LEAVE A REPLY