নিরাপত্তাহীনতায় ভুগছেন চিত্রনায়িকা বুবলি

নিরাপত্তাহীনতায় ভুগছেন চিত্রনায়িকা বুবলি

SHARE
BUBLI-in-unsafety

ঢালিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী অপু বিশ্বাস ও বুবলী। সম্প্রতি তাদের মধ্যে দাঁ-কুমড়ো সম্পর্ক চলছে। তবে তাদের সম্পর্কের টানাপোড়েনের যথেষ্ট কারণও আছে। এদিকে সাকিব খানকে নিয়েই এই রেষারেষি চলছে বলে জানিয়েছেন কয়েকটি দেশীয় মিডিয়া।

বুবলী বাংলার সময়ের বরাত দিয়ে জানান যে, অপু বিশ্বাস তার কাজে বাঁধা সৃষ্টি করছে এমনকি তাকে উপর্যুপরি কয়েকবার হুমকিও দিয়েছেন। তিনি আরও জানান, তিনি এখন বেশ নিরাপত্তাহীনতায় ভুগছেন। যদি তার কোনো ক্ষতি হয় তবে সেজন্য অপু পুরোপুরিভাবে দায়ী থাকবেন।

এদিকে দেশে আসার পর থেকেই নানা বিতর্কে জড়িয়ে পড়েছেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। জানা গেছে, আজ রবিবার অপু বুবলীকে তার ব্যক্তিগত নাম্বারে ফোন দিয়ে অনেক হুমকি ধামকি দেন। কিন্ত কেন এই হুমকি? শাকিব খানকে কেন্দ্র করেই অপু বিশ্বাস এসব ঘটাচ্ছেন বলে জানা গেছে। এইদিকে বুবলী আরও জানান যে, অপু বিশ্বাসের উপর তার যে শ্রদ্ধা ছিল তা নিমিষেই চূর্ণবিচূর্ণ হয়ে গেছে। তার মুখ নিঃসৃত অকথ্য ভাষা শুনে তিনি মুহূর্তেই ভাষাহীন হয়ে পড়েছেন।

বুবলী বলেন, ‘শুধু আমার সাথেই নয়, এর আগেও একজন লাক্স তারকাকে ঘিরে শাকিবের সঙ্গে খারাপ ব্যবহার করেছিল অপু বিশ্বাস। এমনকি সেই লাক্স তারকাকে অপদস্ত হতে হয় তার কাছে। মনে হচ্ছে, আমার ক্ষেত্রেও সেই ঈর্ষা কাজ করছে অপুর। সবচেয়ে বড় কথা, একজন শিল্পী হয়ে আরেকজন শিল্পীকে এভাবে শাসানো গালিগালাজ কোনোভাবেই কাম্য নয়।

এদিকে হুমকির বিষয়ে আইনগত কোনো পদক্ষেপ নেওয়ার বিষয়ে শবনম ইয়াসমিন বুবলী বলেন, আসলে আমি খুব ধীরস্থির মানুষ। আমাকে সব বিষয় নিয়ে অগ্রসর হতে হলে একটু চিন্তা-ভাবনা ও পরিবারের সাথে কথা বলে এগোতে হবে। বুবলী এখন শাহাদাত হোসেন লিটনের অহংকার ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

অন্যদিকে দীর্ঘদিন পর অপু বিশ্বাস দেশে ফিরেও ‘হাইড অ্যান্ড সিক’ খেলায় ব্যস্ত রয়েছেন। না আসছেন প্রকাশ্যে, না কাশছেন ঝেড়ে। অভিযোগের ব্যপারে তার সাথে কথা বলতে চাইলে তিনি এ ব্যাপারে কিছু বলতে রাজি হন নি।