নিজের পরিচালনায় এবারে ৮০ বছরের বৃদ্ধা কঙ্গনা

নিজের পরিচালনায় এবারে ৮০ বছরের বৃদ্ধা কঙ্গনা

SHARE
Kangona =in her own movie

চরিত্রের প্রয়োজনে কত কিছুই না করতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। তারই ধারাবাহিকতায় প্রতিটি সিনেমায় নিজেকে নতুন নতুন করে তুলে ধরেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। আর এবারে নিজের পরিচালনায় ৮০ বছরের বৃদ্ধা কঙ্গনা

কঙ্গনার শেষ ছবি ‘রেঙ্গুন’ বক্স অফিসে ব্যর্থ হলেও তার অভিনয় প্রশংসা কুড়িয়েছে দর্শক ও সমালোচকদের। এবারে জানা গেল, কঙ্গনা তার পরবর্তী ছবিতে ৮০ বছরের বৃদ্ধার চরিত্রে অভিনয় করবে। সেই সঙ্গে প্রথমবারের মত পরিচালনায় নামবেন এই নায়িকা।

কঙ্গনা হোম প্রোডাকশন হাউজ থেকে নির্মিত ‘তেজু’ সিনেমায় বৃদ্ধার চরিত্রে অভিনয় করবেন তিনি। এ বিষয়ে কঙ্গনা বলেন, ‘আমার প্রথম পরিচালিত ছবিটিতে আমি ৮০ বছরের বৃদ্ধার চরিত্রে অভিনয় করব। ছবিটি হবে সমাজের সকল বৃদ্ধ মানুষের যাদেরকে আমি চিনি ও ভালোবাসি। এবং এটা অনেকটা আমাকে নিজেকে নিয়েও কেননা আমি তো আমার বয়সের চেয়ে বেশি অভিজ্ঞ।

এছাড়া নিজের চরিত্রের ব্যাপারে কঙ্গনা বলেন, তিনি হবেন উষ্ণ, সাহসী ও প্রাণপ্রাচুর্যে ভরপুর একজন মানুষ যে নিজেকে কখনো বৃদ্ধা ভাবেন না।

অভিনয় জীবনে অনেক চড়াই-উতড়াইয়ের সম্মুখীন হয়েছেন কঙ্গনা। ‘কুইনে’ এর সাফল্যের পর ‘কাট্টি-বাট্টি’তে যথেষ্ট ফ্ল্যাট ছিলেন তিনি। মায়ের ভূমিকায় অভিনয় করতে যেখানে বাকি অভিনেত্রীরা পিছিয়ে যান। সেখানে ৮৫ বছর বয়সী বৃদ্ধার চরিত্রকে একটা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন বলিউড কুইন।

শেখর কপূরের আপ কামিং ছবি ‘পানি’। কিন্তু সেই ছবিতে দেখতে পাওয়া যাবে না কঙ্গনাকে। সম্ভবত পানির পরেই শুরু হবে এই ছবির কাজ।

৮৫ বছর বয়সীর ভূমিকায় অভিনয় করার কথা ২৮ বছর বয়সী কঙ্গনাকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ৮৫ বছর বয়সী মায়ের ভূমিকায় অভিনয় করতে তাঁর কোনও অসুবিধা নেই। এই চরিত্রটি তাঁর কাছে খুবই চ্যালেঞ্জিং।