নিক-প্রিয়াঙ্কা বিষয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা

নিক-প্রিয়াঙ্কা বিষয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা

SHARE
Nick-Priyanka meet her mother

প্রেমিক মার্কিন পপ তারকা নিক জোনাসকে মা মধু চোপড়ার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য মুম্বাই নিয়ে এসেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। ভেতরে ভেতরে যে ঘটনা অনেক দূরই গড়িয়েছে তা বোঝা যায় সম্প্রতি এই জুটির দিকে তাকালেই। দুইজনের কেউই কোনও কথা না বললেও এবার নিক-প্রিয়াঙ্কা প্রসঙ্গে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া!তবে তা খুবই সামান্য।

গত শুক্রবার প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসকে রাতের খাবারের জন্য আমন্ত্রণ জানান মধু চোপড়া। সেখানে ছিলেন তাঁদের পরিবারের আরও কয়েকজন। এরপর গতকাল শনিবার রাতে নিক জোনাসের সম্মানে মুম্বাইয়ে জুহুর ভারসোভা এলাকায় প্রিয়াঙ্কার বাংলোতে এক পার্টির আয়োজন করা হয়। এখানে সবার সঙ্গে নিক জোনাসকে পরিচয় করিয়ে দেন প্রিয়াঙ্কা চোপড়া। এই পার্টিতে আমন্ত্রণ জানানো হয় প্রিয়াঙ্কার পরিবারের মানুষজন আর আত্মীয়স্বজনকে।

ডিনার থেকে ফেরার সময় ক্যামেরা ঘিরে ধরে দু’জনকে। তখনই দেখা যায় প্রিয়াঙ্কাকে আগলে রাখছেন নিক। এমনকি প্রিয়াঙ্কার কোমরে হাত দিয়ে তাকে আড়াল করতেও দেখা গিয়েছে নিককে।

মধু চোপড়াও যেহেতু সেখানে উপস্থিত ছিলেন, খুব স্বাভাবিকভাবেই এরপর তাঁকে জিজ্ঞাসা করা হয় নিক-প্রিয়াঙ্কা প্রসঙ্গে। কিন্তু তিনি সবটা বলেননি। তিনি শুধু বলেছেন, “আমরা শুধু ডিনারে গিয়েছিলাম। নিক সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু আমাদের গ্রুপ ছিল অনেক বড়। ওখানে প্রায় ১০ জন ছিলেন। আমি নিককে ভালভাবে চেনার সুযোগই পাইনি।”

আর মেয়ের সো-কলড বয়ফ্রেন্ড সম্পর্কে তার কী মত, এ প্রসঙ্গে মধু চোপড়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, “আমি তো ওর সঙ্গে প্রথমবার দেখা করলাম। মতামত জানানোর ক্ষেত্রে এটি খুব বেশি তাড়াতাড়ি হয়ে যাবে।”