নতুন বিজ্ঞাপনে আসছেন তামিম ইকবাল

নতুন বিজ্ঞাপনে আসছেন তামিম ইকবাল

SHARE
tamim Iqbal-new TVC

বাংলাদেশ ক্রিকেটের তারকা ক্রিকেটার, ব্যাটিংয়ের মূল স্তম্ভ, যার ব্যাটে স্বপ্ন দেখে বাংলাদেশ তিনি আর কেউ নন। তিনিই বরেণ্য ক্রিকেটার তামিম ইকবাল। বর্তমান সময়টা ব্যাট হাতে দারুণ যাচ্ছে তার। রান পেয়েছেন সাম্প্রতিক সবগুলো টুর্নামেন্টেই। এবার নতুন বিজ্ঞাপনে আসছেন তামিম ইকবাল

ক্রিকেটের পাশাপাশি মডেল হিসেবেও বেশ জনপ্রিয় তামিম। ইতোমধ্যে বেশ কিছু পণ্যের টিভিসিতে হাজির হয়েছেন তিনি। আর সেগুলো পেয়েছে আলাদা গ্রহণযোগ্যতাও। তারই ধারাবাহিকতায় সম্প্রতি আরও একটি নতুন বিজ্ঞাপনে কাজ করলেন বাংলাদেশের জাতীয় দলের এই ওপেনার।

জনপ্রিয় একটি বহুজাতিক ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানের ফ্রিজের বিজ্ঞাপনের মডেল হলেন তামিম। এফডিসির ৯ নম্বর ফ্লোরে নান্দনিক সেটে তাকে নিয়ে চলতি সপ্তাহেই শেষ হয়েছে টিভিসিটির শুটিং। বিজ্ঞাপনটির নির্মাণ সূত্রে জানা গেছে, আসছে কোরবানি ঈদকে সামনে রেখে নির্মিত হয়েছে টিভিসিটি।

উল্লেখ্য, বাংলাদেশী জনপ্রিয় ক্রিকেট তারকা তামিম ইকবাল। তিনি শ্রীলঙ্কায় অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ ক্রিকেটবিশ্বকাপে অংশগ্রহণ করেন। তামিম ইকবাল প্রিমিয়ার লীগে চট্টগ্রাম বিভাগীয় দলের হয়ে প্রথম-শ্রেণীর ক্রিকেট খেলেন। তিনি টেস্টক্রিকেটার নাফিস ইকবালের ভাই এবং বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেট তারকা আকরাম খানের ভাতিজা। মার্চ, ২০১৫ তারিখ মোতাবেক তিনি একদিনের আন্তর্জাতিকে ৪,০০০ রান সংগ্রহকারী দ্বিতীয় বাংলাদেশী ক্রিকেটার। মুশফিকুর রহিমের পর তামিম ইকবালবাংলাদেশের ২য় ক্রিকেটার হিসাবে টেস্টে দ্বি-শতক রান করেছেন৷ এছাড়াও বাংলাদেশের টেস্ট ক্রিকেটের ইতিহাসে এক ইনিংসে সর্বাধিক ২০৬ রানের অধিকারী তিনি। তাছাড়াও ২০১৬ টি টোয়েন্টি বিশ্বকাপে ওমানের বিপক্ষে ১ম বাংলাদেশী ক্রিকেটার হিসেবে টি টোয়েন্টি তে শতক রান করেছেন এবং প্রথম বাংলাদেশী হিসেবে টি টোয়েন্টি ইন্টারন্যাশনাল তে ১০০০ রান সংগ্রহ করেন। ২০১২ সালের মার্চে তামিম আইপিএলের পুনে ওয়ারিয়র্স ক্রিকেট দলে যোগ দেন।

 

LEAVE A REPLY