নতুন পরিচয় নিয়ে আসছেন অপু

নতুন পরিচয় নিয়ে আসছেন অপু

SHARE
Opu bishawsh

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। চিত্রনায়ক শাকিব খানকে বিয়ের পর নাম বদলে নায়িকা এখন অপু ইসলাম খান নামেই পরিচিত। আসছে রোজা ঈদে মুক্তি পেতে যাচ্ছে অপু অভিনীত সর্বশেষ ছবি ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাসের পরিচালনায় নির্মিত  ‘রাজনীতি’ ছবিতে প্রায় দুই বছর পর একসঙ্গে হাজির হতে যাচ্ছেন শাকিব-অপু জুটি। তবে আসছে ঈদে অপু বিশ্বাস তার ভক্তদের সামনে হাজির হবেন নতুন এক পরিচয়ে। তা হলো তিনি আসছেন উপস্থাপনায়। ভিন্নধর্মী একটি অনুষ্ঠানের উপস্থাপনা করবেন তিনি। নিজেই থাকবেন তার অথিতি। অর্থাৎ নতুন পরিচয় নিয়ে আসছেন অপু

‘আমার ছবি আমার গান’ নামের এই অনুষ্ঠানে প্রচার হবে অপু বিশ্বাস অভিনীত বিভিন্ন ছবির জনপ্রিয় কিছু গান। ক্যামেরার সামনে অপু বলবেন গানগুলো দৃশ্যধারণের উল্লে­খযোগ্য ঘটনা ও অভিজ্ঞতার কথা। সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেল এ অনুষ্ঠানটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে অপু ইসলাম খান বলেন, ‘ব্যতিক্রম একটি অভিজ্ঞতা হলো অনুষ্ঠানটি করতে গিয়ে। একইভাবে উপস্থাপনার মজার অভিজ্ঞতাও পেলাম। একটি চমকপ্রদ অনুষ্ঠান নির্মাণের চেষ্টা করা হয়েছে। আশা করছি ভালো লাগবে দর্শকের।’

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সিফাত তন্ময় ও সোহেল রানা সবুজ। জানা গেছে, একুশে টিভির আগামী ঈদ অনুষ্ঠানমালায় এই অনুষ্ঠানটি প্রচার হবে।

উল্লেখ্য, অপু বিশ্বাস একজন বাংলাদেশী জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী। ২০০৫ সালে আমজাদ হোসেনের কাল সকালে ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন অপু। এরপর ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত কোটি টাকার কাবিন ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। অপু বিশ্বাস বেশিরভাগ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।