নতুন নাটকে আসছেন পপি

নতুন নাটকে আসছেন পপি

SHARE
Actress popy

ঢাকাই ছবির এক সময়ের ব্যস্ত নায়িকা পপি। চলচ্চিত্রে ব্যস্ততা কমলেও নাটকে ব্যস্ততা বেড়েছে একসময়ের লাস্যময়ী চিত্রনায়িকা পপির। বিশেষ করে ঈদ কিংবা বিশেষ দিবসের নাটকে তাকে বেশি দেখা যায়। আগামী ঈদের জন্য নির্মিত একটি নাটকে সম্প্রতি অভিনয় করলেন ‌‘মেঘের কোলে রোদ’ ছবির এই নায়িকা। আর তাই নতুন নাটকে আসছেন পপি

তাজিন আহমেদের গল্পে নাটকটির নাম ‘আগন্তক’। নাটকে পপির বিপরীতে অভিনয় করেছেন রিয়াদ আশরাফ। এছাড়া আছেন হুমায়রা হিমু, শরীফুল প্রমুখ। নাটকটি পরিচালনা ও প্রযোজনা করেছেন উজ্জ্বল মাহমুদ ও ডা. মোস্তাফিজুর রহমান।

নাটকের গল্প প্রসঙ্গে পপি বলেন, ‘জরুরি কাজে চট্টগ্রাম যেতেই হবে একটি ছেলেকে। হাইওয়েতে বাস নষ্ট হয়ে যায়। কেউ তাকে লিফট দেয় না। তখন ছেলেটিকে লিফট দেই আমি। পথে ছেলেটির সঙ্গে কথা বলে অনেক মজা পাই, আর ছেলেটি আমার সঙ্গে প্রেম করার সুযোগ খোঁজে। এভাবেই এগিয়ে চলে গল্প।’

তিনি আরও বলেন, ‘অনেকদিন পর অন্যরকম একটি গল্পের নাটকে অভিনয় করলাম। দর্শকদেরও ভালো লাগবে।’

এদিকে দীর্ঘ সময় পর মুক্তি পেতে যাচ্ছে পপি অভিনীত ‘সোনাবন্ধু’ ছবিটি। প্রাথমিকভাবে এই ছবিটি ঈদে মুক্তির কথা শোনা গেলেও এখনও কিছু চূড়ান্ত হয়নি। পপি অভিনীত সর্বশেষ ‘পৌষ মাসের পিরিতি’ ছবিটি মুক্তি পায় গেল বছর। এছাড়া খুব শিগগিরই ‘রাজপথ’ নামের একটি ছবিতে অভিনয় করার রয়েছে একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রীর।

পপি বাংলাদেশের একজন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল। তিনি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি ছায়াছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন। এ পর্যন্ত তিনি মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুস্কাররে ভূষিত হয়েছেন।