নতুন চমক নিয়ে আসছেন আমব্রিন

নতুন চমক নিয়ে আসছেন আমব্রিন

SHARE
ambrin-surprise

খুব শিগগিরই নতুন চমক নিয়ে আসছেন জনপ্রিয় উপস্থাপিকা আমব্রিন। তবে চমকটা যে কী ধরনের সে বিষয়ে এখনই কিছু বলতে চান না তিনি।নতুন চমক নিয়ে আসছেন আমব্রিন

আমব্রিন বলেন, ‘ঠিক এক মাসের মধ্যেই সবাইকে জানাব। শোনার পর সবাই চমকে যাবেন।’ এরপর আবার মজা করে বলেন, তাই বলে আবার যেন কেউ মনে না করে আমার ‘বিয়ে’! তার ভাষায়, ‘বিয়েটা সারাজীবনের ব্যাপার। তাই আরও কিছুটা সময় নিয়ে করতে চাই।’

আমব্রিন বর্তমানে পুরো বছরই ব্যস্ত থাকেন উপস্থাপনা নিয়ে। আর সেখানেই তিনি দ্যুতি ছড়ান। মাঝে মধ্যে দু-একটি নাটক ও বিজ্ঞাপনেও দেখা যায় তাকে।

আগামী ঈদে দু-তিনটি নাটকে অভিনয় করবেন বলে জানিয়ে আমব্রিন বলেন, ‘নির্মাতাদের সঙ্গে কথা চলছে। গল্প ও চরিত্র ভালো লাগায় কাজ করতে রাজি হয়েছি।’

মডেলিং কিংবা টিভি অনুষ্ঠান নয়, ইভেন্ট উপস্থাপক হিসেবে সুনাম অর্জন করেছেন আমব্রিন। এ ছাড়া বিদেশি সংগীতশিল্পীদের অংশগ্রহণে বিভিন্ন আলোচিত স্টেজ শো’র উপস্থাপক হিসেবেও দারুণ সমাদৃত তিনি।

অন্যদিকে দেশের বিভিন্ন কর্পোরেট শোর উপস্থাপনা করছেন আমব্রিন। কিছুদিন আগে শ্রেয়া ঘোষালের কনসার্টের উপস্থাপনা করেছিলেন তিনি।

এছাড়া দেশ টিভিতে ‘সিনেমা এক্সপ্রেস’ এবং এসএ টিভিতে ‘জাস্ট ম্যারিড’ নামে দুটি অনুষ্ঠানের উপস্থাপনায় দেখা যাচ্ছে এক সময়ের এই লাক্স তারকাকে।

বিনোদন ভুবনের নানা অনুষ্ঠানে প্রাণবন্ত উপস্থাপনায় দেখা যায় এই লাস্যময়ীকে। সবকিছু ছাপিয়ে বিপিএল’র খেলাগুলোতে মাইক্রোফোন হাতে উপস্থাপিকা আমব্রিনের খ্যাতি এখন আন্তর্জাতিক পর্যায়ে। গ্ল্যামার, মোহনীয় হাসি আর মিষ্টি কণ্ঠে মাতিয়ে রাখেন তিনি।

উল্লেখ্য, গত বছর বিপিএল উপস্থাপনা করে আন্তর্জাতিক একটি ওয়েবসাইট কর্তৃক বিশ্বের সেরা আবেদনময়ী ক্রিকেট উপস্থাপিকার তালিকায় সেরা তিনে জায়গা করে নেন।