দ্রুতই ৩ উইকেতের পতন, ৪০০ ছাড়াল বাংলাদেশ

দ্রুতই ৩ উইকেতের পতন, ৪০০ ছাড়াল বাংলাদেশ

SHARE
Quickly lost 3 wickets Bangladesh 400 runs

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে টাইগারদের ব্যাটিংয়ে ৪০০ ছাড়াল বাংলাদেশ দল। ডাবল সেঞ্চুরির স্বপ্নকে বাস্তবে রূপদান করতে পারলেন না মুমিনুল হক। দ্বিতীয় দিনে খেলা শুরুর তৃতীয় ওভারেই আউট হয়ে ফিরে যান তিনি। এরপর মোসাদ্দেক হোসেন নেমেও বেশিক্ষণ টিকতে পারেননি। নিজের ভুলে রান আউট হয়েছে মিরাজ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১০৬ ওভার শেষে প্রথম ইনিংসে বাংলাদেশের স্কোর ৭ উইকেটে ৪৩০ রান। অবিচ্ছিন্ন জুটি গড়ে এগিয়ে যাচ্ছেন অধিনায়ক মাহমুদউল্লাহ ও সাঞ্জামুল ইসলাম।

শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টের প্রথম দিনের প্রায় পুরোটা সময়ই দাপট দেখিয়েছেন মুমিনুল হক। ওয়ানডে স্টাইলে ব্যাটিং করে তুলে নিয়েছিলেন ক্যারিয়ারের পঞ্চম টেস্ট শতক। অপরাজিত ছিলেন ১৭৫ রানে। রঙ্গনা হেরাথ শর্টলেগ নিয়ে বল করছিলেন। দ্বিশতকের পথে থাকা মুমিনুল ফ্লিক করতে গিয়ে সেখানেই তুলে দিলেন বল। ফিরলেন ডাবল সেঞ্চুরি থেকে ২৪ রান দূরে থেকে।

প্রথম চার ব্যাটসম্যান তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক ও মুশফিকুর রহিমের দারুণ ব্যাটিংয়ে চট্টগ্রাম টেস্টের প্রথম দিনটি নিজেদের করে নিয়েছিল বাংলাদেশ। চার উইকেট হারিয়ে স্কোরবোর্ডে জমা করেছিল ৩৭৪ রান।

LEAVE A REPLY