দেবদাস নিয়ে কান উৎসবে যাচ্ছেন ঐশ্বরিয়া

দেবদাস নিয়ে কান উৎসবে যাচ্ছেন ঐশ্বরিয়া

SHARE
Devdas-in kaan festival

ঐশ্বরিয়া রাই বচ্চন যখন প্রথমবার কান উৎসবে গিয়েছিলেন তখন তার ঝুলিতে ছিল দেবদাস। আর এবার আবার দেবদাস নিয়ে কান উৎসবে যাচ্ছেন ঐশ্বরিয়া

চলতি বছরেও তার সঙ্গী হয়েছে এই ছবিটি। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত ‘দেবদাস’র পার্বতী। জানা গেছে, আসছে কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে সঞ্জয় লীলা বানসালির অমর নির্মাণ ‘দেবদাস’। এটি দেখানো হবে আগামী ২০ মে প্যারিস ওপেন এয়ার সিনেমা ইভেন্টের অনুষ্ঠানে। এসময় দর্শকদের ছবিটি সম্পর্কে পরিচয় করিয়ে দেবেন ‘দেবদাস’র পার্বতী চরিত্রে অভিনয় করা ঐশ্বরিয়া।

একটি আন্তর্জাতিক প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ১৯ ও ২০ তারিখ লাল কার্পেটে হাঁটবেন বচ্চন বাড়ির বউ। ১৭ থেকে ২২ তারিখ হবে আউটডোর সিনেমা ইভেন্ট। তাতে যে ছবিগুলি দেখানো হবে, সেগুলি বেছে নেবেন ওই প্রসাধনী ব্র্যান্ডের ৬ অভিনেত্রী অ্যাম্বাসাডর।

কানের এবারের আসরে ঐশ্বরিয়া রাই ছাড়াও থাকবেন দীপিকা পাড়ুকোন ও সোনম কাপুর। জুলিয়ান মুরে ও সুসান সারান্ডনের সঙ্গে ১৭ ও ১৮ তারিখ লাল কার্পেটে হাঁটবেন দীপিকা। ২১ ও ২২ মে দেখা যাবে সোনম কাপুরকে।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায় রচিত ‘দেবদাস’ অবলম্বনে তৈরী হয়েছিন এক সময়ের সাড়া জাগানো চলচ্চিত্র ‘দেবদাস’। বেশ প্রশংসাও কুড়িয়েছিল সে সময়। এমনকি এখন পর্যন্ত সমান জনপ্রিয় ছবিটি। আর এবার আবার কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে ছবিটি। ছবিতে পার্বতী চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়া রাই, চন্দ্রমুখী চরিত্রে ছিলেন বলিউডের ডান্স কুইন মাধুরী দীক্ষিত আর দেবদাস চরিত্রে অভিনয় করেছিলেন বলিউড কিং খান শাহরুখ খান।