দুই খানকে ‘দঙ্গল’ দেখবার আমন্ত্রণ আমিরের

দুই খানকে ‘দঙ্গল’ দেখবার আমন্ত্রণ আমিরের

SHARE
3 khan's of bollywood

বলিউডের তিন খানের রেষারেষি সে তো বেশ পুরোনো কথা। কিন্ত সম্প্রতি সালমান খান জানালেন, তিনি আমির খানকে ঘৃণা করেন। তবে এ ঘৃণা নিয়ে মন খারাপ হয়নি কারো। এমনকি কেউ নিন্দাও জানাননি।

গত বৃহস্পতিবার ফেসবুক অফিসিয়াল পেজে একটি পোস্ট দেন সালমান। তাতে তিনি জানান, সন্ধ্যায় তার পরিবারের সদস্যরা আমির খান অভিনীত ‘দঙ্গল’ দেখেছেন। আর তাদের মতে, সিনেমাটি সালমানের ‘সুলতান’-এর চেয়ে ভালো হয়েছে।

তিনি আরো জানান, ব্যক্তিগত সম্পর্কের দিক থেকে আমিরকে ভালোবাসেন তিনি। কিন্তু পেশাগতভাবে ঘৃণা করেন।

সালমানের এমন মন্তব্যের পর ফেসবুকে আলোচনার ঝড় উঠে। আর তার এই স্ট্যাটাসটি দুই লাখের বেশিবার শেয়ার হয়।

শুক্রবার ভারতে মুক্তি পেয়েছে নিতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’। কুস্তিগীর মহাবীর ফোগাতের জীবনী অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। আর বছর প্রায় একই ধরনের কাহিনী অবলম্বনে মুক্তি পায় সালমানের ‘সুলতান’। সিনেমাটি তখন স্থানীয় বাজারে ৩০০ কোটি রুপির বেশি আয় করে। আর এবার ধারণা করা হচ্ছে, ‘সুলতান’কে টেক্কা দিয়ে বছরের এক নম্বর ছবির মুকুট জিতে নেবে ‘দঙ্গল’।

ইতোমধ্যে বলিউডের প্রথম সারির তারকা ও সমালোচকদের জন্য একাধিক প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে ‘দঙ্গল’-এর। তবে সালমান বা  শাহরুখ কেউই সিনেমাটি দেখেননি এখনও।

অপরদিকে দুই খানকে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন আমির খান। কিন্তু টাইট শিডিউলের কারণে সময় করতে পারেননি তারা। তবে তাদের সম্মতি পেলে যে কোনো সময় ‘দঙ্গল’ দেখাবেন বলেও জানান আমির।