দীর্ঘ ২০ বছর পর তামিল ছবিতে আসছেন কাজল

দীর্ঘ ২০ বছর পর তামিল ছবিতে আসছেন কাজল

SHARE
Kajol in Tamil movie

বর্তমানে সিনে জগতে বেশ কিছুটা অনুপস্থিতি দেখা যায় এক সময়ের জনপ্রিয় নায়িকা কাজল আঙ্গারবালকে। সর্বশেষ শাহরুখ খানের বিপরীতে ‘দিলওয়ালে’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। তবে কাজল ভক্তদের জন্য সুখবর হল দীর্ঘ সময় পর এবারে আবারো তামিল ছবিতে দেখা যাবে এক সময়কার সাড়া জাগানো এই অভিনেত্রীকে। এবারে দীর্ঘ ২০ বছর পর তামিল ছবিতে আসছেন কাজল

১৯৯৭ সালে প্রভু দেবা ও অরবিন্দ স্বামীর বিপরীতে ‘মিনসারা কানাভু’ সিনেমায় দেখা গিয়েছিলো কাজলকে। এ ছবির গানগুলো সে সময় ব্যাপক সাড়া ফেলেছিলো তামিল দর্শকদের মধ্য। তবে সামনেই মুক্তি পাচ্ছে ধানুশের বিপরীতে কাজলের নতুন ছবি ‘ভিআইপি টু’। এ ছবির মাধ্যমে দীর্ঘ ২০ বছর পর তামিল সিনেমায় দেখা যাবে কাজলকে। এই ছবির মাধ্যমে এবারে প্রথমবারের মতো তামিল অভিনেতা ধানুশের বিপরীতে দেখা যাবে কাজলকে। ‘ভিআইপি টু’য়ের মাধ্যমে দর্শক হৃদয়ে আলোড়ন তুলবে ধানুশ-কাজল জুটি- এমনটাই আশা করছেন সকলে।

এ প্রসঙ্গে ধানুশ বলেন, “দীর্ঘ ২০ বছর পর তামিল সিনেমায় দেখা যাবে কাজলকে। তামিল ছবির দর্শকদের জন্য এটা একটা বড় ঘটনা। এখানে কাজলকে সবাই অনেক পছন্দ করে। সে একজন বড় মাপের তারকা। তার মতো গুণী অভিনেত্রীর সঙ্গে পর্দা ভাগাভাগি করতে পেরে আমি অত্যন্ত গর্বিত ও আনন্দিত।”

তিনি আরও বলেন, “আশা করছি ‘ভিআইপি থ্রি’তেও কাজল আমাদের সঙ্গে থাকবেন। তবে ‘ভিআইপ ফোর’য়ে তাকে আমরা দেখতে পাবো কি না সেটা নিশ্চিত করে বলতে পারছি না। এটা নির্ভর করবে ‘ভিআইপি থ্রি’-এর গল্প কেমন হবে তার উপর। যদি দর্শক এতে কাজলকে ভালোভাবে গ্রহণ করে তবে চতুর্থ কিস্তির জন্য তাকে অনুরোধ করা হবে।”

ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় থেকে পাস করা এক বেকার সিভিল ইঞ্জিনিয়ারের গল্প নিয়ে ২০১৪ সালে নির্মিত হয় ‘ভিআইপি’ সিনেমাটি। তিন বছর পর আসছে এর দ্বিতীয় কিস্তি ‘ভিআইপি টু’। এটি পরিচালনা করেছেন ধানুশের স্ত্রী ও রজনীকান্তের মেয়ে সুন্দরিয়া। আগামী ২৮ জুলাই ভারতে মুক্তি পাচ্ছে এ ছবিটি।